fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

বাগেরহাটে কোভিড টিকা নিতে আসা প্রার্থীদের বিশাল ভিড়,মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি

                                           
সোহেল রানা বাবু
প্রকাশ : সোমবার, ১২ জুলাই, ২০২১

বাগেরহাট প্রতিনিধিঃ চলমান কোভিড টিকাদান কর্মসূচীর অংশ হিসেবে বাগেরহাট সদরে অবস্থিত ২৫০ শয্যা বিশিষ্ট শেখ রাজিয়া নাসের হাসপাতাল টিকাদান কেন্দ্রে সকাল থেকেই টিকা প্রার্থীদের ভীষন ভিড় লক্ষ্য করা যাচ্ছে।

এই ভিড় সামলাতে স্থানীয় রেডক্রিসেন্টের সদস্যরা হিমশিম খাচ্ছে। প্রাথমিক অবস্থায় টিকা প্রার্থীদের জন্য শেডের ব্যবস্থা করলেও সরেজমিনে গিয়ে দেখা যায় সকাল হতেই জেলার বিভিন্ন এলাকা থেকে টিকা প্রার্থীরা জড়ো হয়ে বাগেরহাট সদর হাসপাতালের সামনে থেকে দীর্ঘ লাইনে প্রচন্ড রোদ উপেক্ষা করে গাদাগাদি করে দাঁড়িয়ে আছে।এদের নেই কোনো স্বাস্থ্য সচেতনতা। ফলে নানা এলাকা থেকে আসা টিকাপ্রার্থী কেউ যদি কোভিড আক্রান্ত থাকে তবে এটি খুব দ্রুত বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ার আশংকা বিরাজ করছে।

এছাড়া উল্ল্যেখ্য যে ২৫০ শয্যা বিশিষ্ট রাজিয়া নাসের হাসপাতালের ৩য় ও চতুর্থ তলা কোভিড ডেডিকেটেড হাসপাতাল হিসেবে নির্ধারিত আছে। এখানে প্রতিদিন জেলার বিভিন্ন এলাকা থেকে কোভিড আক্রান্ত রোগী অ্যাম্বুলেন্সে প্রতিনিয়ত নিয়ে আসছে তাই এদের মাধ্যমেও দ্রুত কোভিড বিস্তারের আশংকা করছেন এলাকার সচেতন মহল। অনেকে দাবী তুলেছেন কোভিড টিকা এলাকা ভিত্তিক ভাগ করে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ চত্বরে প্রদানের ব্যাবস্হা করলে চাপ অনেকটা কমবে।

এ ব্যাপারে সিভিল সার্জনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও যোগাযোগ সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন