fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

বাউয়েট এর নতুন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান

                                           
বাউয়েট প্রতিনিধি
প্রকাশ : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

গত ২৫ মার্চ ২০২৪ তারিখে এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বাউয়েট এর উপাচার্য হিসেবে যোগদান করেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান। তিনি প্রাক্তন উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহীনুর আলম, এসপিপি, পিইঞ্জ এর স্থলাভিষিক্ত হলেন। উপাচার্যের দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.), ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মোঃ মনজিনুল মুবীন (অবঃ), বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা এবং কর্মকর্তাগণ ।

নবনিযুক্ত উপাচার্য বাউয়েটে যোগদানের পূর্বে বাংলাদেশ সমরাস্র কারখানায় প্ল্যানিং এন্ড মেইনটেনেন্স বিভাগের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি শিক্ষাগত জীবনে বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বুয়েট) থেকে ব্যাচেলর অব সায়েন্স ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং একই প্রতিষ্ঠান থেকে মাস্টার অব সায়েন্স ইন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেন।
তিনি ১৯৯৫ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে গর্বিত সদস্য হিসেবে যোগদান করেন এবং কমিশন প্রাপ্ত হন। নবনিযুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান বিশ্ববিদ্যালয়ের শিক্ষার গুণগত মান বৃদ্ধি এবং সমৃদ্ধির জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন