fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

বাংলাদেশ সংবাদ প্রতিদিন অনলাইন নিউজের অফিসে চলতো ইয়াবা বেচা কেনা

                                           
প্রকাশ : শনিবার, ৭ আগস্ট, ২০২১

কক্সবাজার জেলা প্রতিনিধিঃ  কয়েকজন মিলে খুলেছেন কক্সবাজার শহরে ‘বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে একটি নামসর্বস্ব অনলাইন পত্রিকা। শহরের আলীরজাঁহালের পুরাতন আয়কর ভবনের তৃতীয় তলার সেই অনলাইনের অফিস। সেখানে বসেই চলতো খুচরা ইয়াবা বিকিকিনি।

ওই অফিস থেকেই ইয়াবা বিকিকিনি কালে শনিবার দুপুর ২ টায় দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ হাজার ৫৬০ টি ইয়াবা।

ধৃতরা হলেন, শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহীমের ছেলে আতিকুর রহমান (৩০) ও সাহিত্যিকাপল্লী এলাকার আব্দুর রশীদের ছেলে এবং অনলাইন পত্রিকাটির কক্সবাজার প্রতিনিধি ইব্রাহীম খলিল (২৯)।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের ( ডিবি) ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে পত্রিকাটির অফিসে আবার আছে গোল্ডেন লাইফ নামে একটি ইন্সুরেন্সের অফিসও। সেখানে বসে সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা বিকিকিনি চলে এমন তথ্য ছিল। দীর্ঘদিন আমরা বিষয়টি নজরে রাখি। শনিবার তাদের হাতেনাতে ধরি।

তিনি আরো বলেন, সাংবাদিক ইব্রাহিম খলিলের সহযোগি হিসেবে আরেকটি নাম নাম সর্বস্ব অনলাইন নিউজ ভিশনে কর্মরত ‘সোহেল আরমান’ নামে আরেক সাংবাদিকের তথ্য আমরা পেয়েছি।

ডিবি’র ওসি আরো বলেন ,কথিত ‘বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে পত্রিকার উপদেষ্ঠা সম্পাদক মোহাম্মদ আব্দুল কাদের ও সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ নামে দুইজন। এ ইয়াবা কারবারের তাদের সম্পৃক্ততা রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে ডিবি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন