fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

বর্জপাতে কৃষকের মৃত্যু

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১

নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে বর্জপাতে গরু আনতে গিয়ে রেজাউল ইসলাম (৬২) নামের এক কৃষকের আকস্মিকভাবে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ মে) দুপরে উপজেলার ইসবপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। সে ওই ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের মৃত গিয়াস উদ্দীনের ছেলে।

জানা গেছে, রেজাউল ইসলাম সকালে নিজেদের গৃহপালিত গরুকে ঘাস খাওয়ার জন্য বাড়ির পাশে একটি ধান ক্ষেতে বেঁধে আসে। তারপর বৃষ্টির হওয়ার আশংকা দেখে তিনি নিজেই ওই জমিতে গরু আনতে যায়।

পরে ক্ষেত থেকে গরু নিয়ে বাড়ি ফেরার সময়ে তার গায়ের উপর একটি বর্জপাত পরে। এতে করে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। পরে স্থানীয়রা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওই ইউনিয়নের ১নম্বর ইউপি সদস্য মো. রেজাউল আকন্দ বলেন, নিহত ব্যক্তি একজন কৃষক এবং খুব সহজ সরল স্বভাবের মানুষ ছিলেন। বর্জপাতে তার আকস্মিকভাবে মৃত্যু হয় এতে আমরা সকলে মর্মাহত।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন