fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

বর্জপাতে কৃষকের মৃত্যু

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১

নওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে বর্জপাতে গরু আনতে গিয়ে রেজাউল ইসলাম (৬২) নামের এক কৃষকের আকস্মিকভাবে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ মে) দুপরে উপজেলার ইসবপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। সে ওই ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের মৃত গিয়াস উদ্দীনের ছেলে।

জানা গেছে, রেজাউল ইসলাম সকালে নিজেদের গৃহপালিত গরুকে ঘাস খাওয়ার জন্য বাড়ির পাশে একটি ধান ক্ষেতে বেঁধে আসে। তারপর বৃষ্টির হওয়ার আশংকা দেখে তিনি নিজেই ওই জমিতে গরু আনতে যায়।

পরে ক্ষেত থেকে গরু নিয়ে বাড়ি ফেরার সময়ে তার গায়ের উপর একটি বর্জপাত পরে। এতে করে ঘটনাস্থলেই তিনি মৃত্যুবরণ করেন। পরে স্থানীয়রা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওই ইউনিয়নের ১নম্বর ইউপি সদস্য মো. রেজাউল আকন্দ বলেন, নিহত ব্যক্তি একজন কৃষক এবং খুব সহজ সরল স্বভাবের মানুষ ছিলেন। বর্জপাতে তার আকস্মিকভাবে মৃত্যু হয় এতে আমরা সকলে মর্মাহত।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন