fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ফুটবল বিশ্বকাপ দেখতে করোনা টিকা গ্রহণ বাধ্যতামূলক

                                           
স্পোর্টস ডেস্ক
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

শুধুমাত্র করোনা ভ্যাকসিনের ডোজ সম্পন্ন করা দর্শকরাই কাতার বিশ্বকাপ মাঠে বসে উপভোগ করতে পারবেন। এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন কাতারের প্রধানমন্ত্রী শেখ খালিদ বিন আব্দুল আজিজ। বিশ্বকাপে অংশ নেয়া যেসব দেশের নাগরিকরা টিকা গ্রহণ করবে না, তাদের কাতার প্রবেশ করতে দেওয়া হবে না বলেও জানান তিনি।

বিশ্বকাপের উদ্বোধন ঘিরে দিন যত ঘনিয়ে আসছে দেশটির মধ্যে বসবাসরত অভিবাসী ও কাতারি নাগরিকদের মাঝে উৎসবের মাত্রা বৃদ্ধি দেখা যাচ্ছে।

চলতি বছরের নভেম্বর মাসেই ফিফা ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী পর্দা উন্মোচন করা হবে কাতারে। বিশ্ববাসীকে একটি ঐতিহাসিক আনন্দ মুখর বিশ্বকাপ উপহার দিতে পুরোপুরি প্রস্তুত প্রাকৃতিক খনিজ সম্পদ সমৃদ্ধ দেশ কাতার।

শুরুতেই কাতার বিশ্বকাপের ম্যাচগুলো দর্শকপূর্ণ স্টেডিয়ামে হবে বলে আশা প্রকাশ করেছিলেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। যদিও বিশ্বজুড়ে করোনা ভাইরাসের প্রভাব বিস্তার করায় সংশয়ে আয়োজক দেশ কাতার। তাইতো কাতার বিশ্বকাপ উপভোগ করতে দর্শকদের করোনা টিকা বাধ্যতামূলক।

ইতোমধ্যে বিশ্বকাপের প্রথম দাফ টিকিট বিক্রির আবেদন গ্রহণ শুরু করেছে ফিফা। এতে কাতারে ও বহির্বিশ্বে উৎসবের আমেজ দেখা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন