fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি 

                                           
প্রকাশ : রবিবার, ২৩ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি আগ্রাসন ও নির্বিচারে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ) ও সচেতন সমাজ।

রবিবার (২৩ মে) সকালে মেহেরপুরের গাংনী বাজার বাসস্ট্যান্ড রেজাউল চত্ত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

২১ মে রাতে দু’দেশের সম্মতিতে যুদ্ধবিরতির ঘোষণা হলেও বিক্ষোভ সমাবেশে ও মানববন্ধনে ব্যাপক সংখ্যক মানুষের উপস্থিতি ছিল। প্রতিবাদ সমাবেশে চলমান সংঘাত স্থায়ীভাবে বন্ধের দাবি জানানোর পাশাপাশি ফিলিস্তিন ও ইসরায়েলের মধ্যে শান্তির্পূণ পরিবেশ ফিরে আনতে জাতিসংঘ এবং আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান বক্তারা।

কাম ফর হিউম্যানিটি’র সমন্বয়ক (সার্বিক) সবুজ আহমেদ খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বিপুল জাহিদ, চ্যানেল আই ক্ষুদে গানরাজ শাহাবুদ্দিন সাজ্জাদ উদয়, ছাত্রনেতা হিরোক খানসহ সংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধনে সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের অতিরিক্ত সমন্বয়ক সোহরাব হোসেন, নাহিয়ান রাজ, রওফন আহমেদ, এডিটর সামিউল ইসলাম, সোহরাব হোসেন, সাব্বির আহমেদ নাহিদ, উমায়ের হোসেন অর্ক, তুহিন হোসেন প্রমুখ।ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি 

বিক্ষোভকারীরা ইসরায়েলি হামলার নিন্দা ও ফিলিস্তিনি জনগণের প্রতি সহিংসতা প্রকাশ করেন এবং গাজায় ইসরায়েলি হামলাকে‘গণহত্যা’ হিসাবে আখ্যা দিয়ে‘আল-আকসা মসজিদের জন্য জীবন উৎসর্গ’ করতেও প্রস্তুত আছেন বলে ঘোষণা দেন।

বাংলা ও ইংরেজি ভাষায় “ফিলিস্তিনকে মুক্ত করো”, “গাজায় শিশু হত্যা বন্ধ করো” লেখা ছাড়াও নানা ধরনের প্ল্যাকার্ড বহন ও বাংলা পতাকা হাতে নিয়ে বিক্ষোভে সংহতি জানান মানববন্ধনে অংশগ্রহণকারী সকলে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন