fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি 

                                           
প্রকাশ : রবিবার, ২৩ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলি আগ্রাসন ও নির্বিচারে হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছে সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ) ও সচেতন সমাজ।

রবিবার (২৩ মে) সকালে মেহেরপুরের গাংনী বাজার বাসস্ট্যান্ড রেজাউল চত্ত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

২১ মে রাতে দু’দেশের সম্মতিতে যুদ্ধবিরতির ঘোষণা হলেও বিক্ষোভ সমাবেশে ও মানববন্ধনে ব্যাপক সংখ্যক মানুষের উপস্থিতি ছিল। প্রতিবাদ সমাবেশে চলমান সংঘাত স্থায়ীভাবে বন্ধের দাবি জানানোর পাশাপাশি ফিলিস্তিন ও ইসরায়েলের মধ্যে শান্তির্পূণ পরিবেশ ফিরে আনতে জাতিসংঘ এবং আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান বক্তারা।

কাম ফর হিউম্যানিটি’র সমন্বয়ক (সার্বিক) সবুজ আহমেদ খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা বিপুল জাহিদ, চ্যানেল আই ক্ষুদে গানরাজ শাহাবুদ্দিন সাজ্জাদ উদয়, ছাত্রনেতা হিরোক খানসহ সংগঠনের নেতৃবৃন্দ। মানববন্ধনে সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের অতিরিক্ত সমন্বয়ক সোহরাব হোসেন, নাহিয়ান রাজ, রওফন আহমেদ, এডিটর সামিউল ইসলাম, সোহরাব হোসেন, সাব্বির আহমেদ নাহিদ, উমায়ের হোসেন অর্ক, তুহিন হোসেন প্রমুখ।ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে মানববন্ধন করেছে সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি 

বিক্ষোভকারীরা ইসরায়েলি হামলার নিন্দা ও ফিলিস্তিনি জনগণের প্রতি সহিংসতা প্রকাশ করেন এবং গাজায় ইসরায়েলি হামলাকে‘গণহত্যা’ হিসাবে আখ্যা দিয়ে‘আল-আকসা মসজিদের জন্য জীবন উৎসর্গ’ করতেও প্রস্তুত আছেন বলে ঘোষণা দেন।

বাংলা ও ইংরেজি ভাষায় “ফিলিস্তিনকে মুক্ত করো”, “গাজায় শিশু হত্যা বন্ধ করো” লেখা ছাড়াও নানা ধরনের প্ল্যাকার্ড বহন ও বাংলা পতাকা হাতে নিয়ে বিক্ষোভে সংহতি জানান মানববন্ধনে অংশগ্রহণকারী সকলে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন