fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

প্রশাসনের নাম ভাঙ্গিয়ে শহিদুল মেম্বার,কন্টাকে ধান ক্ষেতে পুকুর খনন

                                           
মোঃ ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলার ৪নং জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের-এর.চলিত মেম্বার,

শহিদুল ইসলাম,নাসিম (মেম্বার) এর নেতৃত্বে, অবৈধ ভাবে ৩০বিঘা আবাদি ধানী জমি নষ্ট করে রমরমা চলছে প্রশাসনকে তোক্কা না করে এবং প্রশাসনের নাম ভাঙ্গিয়ে চালিয়ে যাচ্ছে পুকুর খনন।

শহিদুল মেম্বারের বক্তব্য নিলে সাংবাদিকদের জানান, আমি গুচ্ছ গ্রামের মাটি দেওয়ার জন্য আমাকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অনুমতি নেওয়া হয়েছে।

শহিদুল মেম্বার আবাদি ধান ক্ষেত নষ্ট করে পুকুর খননের এক্সট্রাভেটার দিয়ে আনুমানিক ৩০ বিঘা ধানি জমি নষ্ট করে ক্ষমতার জোর দেখিয়ে সরকারি আইন বিধিমালা ভঙ্গ করে গোপনে চালিয়ে যাচ্ছে ধানিজমিতে কন্টাকে পুকুর খনন।

এলাকাবাসীর অভিযোগ উঠেছে ওখানে পুকুর হয়ে গেলে আমাদের আশেপাশের ধানক্ষেতের চরম ক্ষতির আকার ধারণ করবে বলে জানান ২নং ওয়ার্ডের এলাকাবাসীরা

এদিকে জানা যায় শহিদুল মেম্বারের খুঁটির জোর এর কারণে এলাকাবাসী মুখ খোলা থেকে বিরোধ রয়েছে।

ভোলাহাট এসিলেন্ট ইউএনও বক্তব্যে সূত্রে জানা যায়, গুচ্ছগ্রামের মাটি দেওয়ার ও পুকুর খননের বিষয়টি শহিদুল মেম্বারকে কোনো অনুমতি দেওয়া হয়নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন