fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

প্রধানমন্ত্রীসহ বিভিন্ন সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তার স্বাক্ষর জালকারী আটক

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিভিন্ন সরকারি সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে বিভিন্ন দপ্তরে ডিও লেটার পাঠানো এক প্রতারক চক্রের মূল হোতা অসীম হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার সন্ধ্যায় একটি গোয়েন্দা সংস্থা ও গোয়েন্দা (ডিবি) পুলিশ যৌথ অভিযান চালিয়ে নওগাঁর মান্দা উপজেলার কশব ইউনিয়ন এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক অসীম ন‌ওগাঁ জেলার মান্দা উপজেলার বিজয়পুর গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে।

এঘটনায় আজ মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কাযলয়ে সংবাদ সম্মেলনে তথ্য নিশ্চিত করেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম। পুলিশ সুপার এ সময় জানান, প্রতারক অসীম হোসেন দীর্ঘদিন থেকে প্রধানমন্ত্রী এবং একটি গোয়েন্দা সংস্থার মহাপরিচালক সহ বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তার স্বাক্ষর জাল করে বিভিন্ন সরকারি অফিসে ডিও লেটার প্রদানের তথ্য জানতে পারে ওই গোয়েন্দা সংস্থা। এই অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত অসীমের ওপর একটি গোয়েন্দা সংস্থা নিবিড় পর্যবেক্ষণে রেখে তথ্যের সত্যতা সম্পর্কে নিশ্চিত হয়ে জেলা গোয়েন্দ পুলিশের সহযোগিতায় তাকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন