fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

প্রথম আলোর জোষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন অনুষ্ঠিত

                                           
প্রকাশ : বুধবার, ১৯ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ আজ বুধবার(১৯মে) সকাল১২ ঘটিকার সময় চাঁপাইনবাবগঞ্জ বিশ্বরোড মোড় শাহ্ নেয়ামতুল্লাহ্ কলেজের সামনে প্রথম আলোর জোষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি এবং তার উপর শারীরিক নির্যাতনকারীদের তদন্ত পূর্বক শাস্তির দাবিতে জেলা শহরের সাংবাদিক সমাজের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসএম রুবেল বিবিসি সংবাদের রিপোর্টার এবং

বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় সংসদ কমিটির সহ-সভাপতি ও সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সাংবাদিক আলমগীর হোসেন সম্পাদক ও প্রকাশক দৈনিক জনতার কথা।

সাংবাদিক আল আমিন খান দৈনিক রূপান্তর জাতীয় পত্রিকার স্টাফ রিপোর্টার।

সাংবাদিক বাবুল আক্তার দৈনিক বাংলাদেশ সমাচার এর ক্রাইম রিপোর্টার ও জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি।

মোহাম্মদ জুয়েল রানা জাতীয় পত্রিকা আজকের সংবাদ ও বিডি ঢাকা জেলা প্রতিনিধি।

সাংবাদিক ইয়ামিন হাসান শুভ দৈনিক পল্লীকন্ঠ সম্পাদক ও প্রকাশক। এবং জাতীয় দৈনিক পত্রিকার লাল সবুজের বাংলা ক্রাইম রিপোর্টার।

সাংবাদিক মশিউর রহমান দৈনিক খবরের ডাক জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ। সহকারি মোহাম্মদ শুভ ফটোগ্রাফার দৈনিক জনতার কথার

সহ অন্যান্যরা।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন স্বাধীন বাংলাদেশে ব্রিটিশ আমলের (১৯২৩) একটি আইনে সংবাদকর্মীর উপর দায়ের করা মামলা দিয়ে আজ অনুসন্ধানি আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সংবাদকর্মী কে কারাগারে পাঠানো হয়েছে যা আমাদের জন্য লজ্জাজনক ও পীড়াদায়ক। এ আইনে ব্রিটিশরা তাদের উপনিবেশ গুলোর মানুষের উপর নিপিড়ন চালাতো আজ স্বাধীন দেশের নাগরিকের উপর একইভাবে নিপিড়ন চালাচ্ছে।

সরকার কে দুর্নীতিবাজ আমলা নির্ভর না হয়ে এসব আমলাদের ব্যাপারে সজাগ থাকা ও তদন্ত পূর্বক শাস্তির দাবী জানান এবং আজকের মধ্যেই রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি দিতে জোর দাবি জানান সাংবাদিক সমাজ।এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন