fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের উদ্যোগে গরীব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠিত

                                           
প্রকাশ : বুধবার, ৩ ফেব্রুয়ারি, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধিঃ শীতার্ত গরীব অসহায় বৃদ্ধ মানুষের মাঝে কম্বল বিতরন করেছেন কুষ্টিয়ার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় যুব সংঘ। গতকাল মঙ্গলবার বিকাল ৪ টার সময় কুষ্টিয়ার হাইস্কুল অডিটোরিয়ামে অসহায় মানুষের মাঝে উক্ত কম্বল বিতরন অনুষ্ঠিত হয়।

এসময় কুষ্টিয়ার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় যুব সংঘের সভাপতি এস এম সুমনের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহনাজ সুলতানা বনি, প্রত্যয় যুব সংঘের উপদেষ্টা পরিষদের সদস্য আসলাম টিটু মোল্লা, বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ লিংকন, দৈনিক আজাদীর কন্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাফেজ মাওলানা সাইফ উদ্দীন আল-আজাদ, চ্যানেল প্রত্যয়ের মিরপুর প্রতিনিধি আরিয়ান সাকিব, কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের কার্যনির্বাহী সদস্য শাহরিয়ার রাব্বি, রাতুল ইসলাম, রোহানুজ্জামান রোহান, সাবিত আহমেদ, আরিয়ান আহমেদ, মেহরান হাসান সুমন, শান্ত, রোহান, সহ অন্যান্য রা।

অনুষ্ঠানে কুষ্টিয়ার শহরের বিভিন্ন এলাকার গরীব অসহায় বৃদ্ধ মানুষের মাঝে কম্বল বিতরন করা হয়। এসময় বক্তা রা বলেন, কুষ্টিয়ার সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রত্যয় যুব সংঘ, বিভিন্ন এলাকার গরীব অসহায় হত-দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন যা অত্যান্ত ভালো কাজ। এই মহৎকাজের জন্য আমি প্রত্যয় যুব সংঘ ও যারা এধরনের ভালো কাজে অংশগ্রহন করেছেন,তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা, এবং সাথে সাথে আল্লাহ তায়ালার দরবারে শুকরিয়া আদায় করি।

তারা আরও বলেন, আমরা আশাবাদী প্রত্যয় যুব সংঘের সকল সদস্য রা দেশের জন্য, সমাজের জন্য, কুষ্টিয়া জেলার জন্য, মাদক নির্মূল থেকে শুরু করে সকল অপকর্ম রুখে দেওয়ার পাশাপাশি অপসংস্কৃতি কে দূর করে সুস্থ সাংস্কৃতি গড়ে তুলবে কুষ্টিয়ার বুকে এই আহবান জানাই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন