fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

                                           
রাব্বি আহমেদ
প্রকাশ : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

আমি মোঃ মনিরুজ্জামান (মনি), চেয়ারম্যান ০৬ নং ষোলটাকা ইউনিয়ন পরিষদ,গাংনী, মেহেরপুর। এই মর্মে গাংনীর সংবাদ নামে একটি অনলাইন সংবাদ মাধ্যমে মিথ্যা লাইভ টেলিকাষ্ট প্রচার করেছে যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। গত মার্চ মাস২০২১ ইং এর ভিজিডি চাউলের মান খারাপ থাকায় গত ০৫-০৪-২০২১ ইং ও ০৬-০৪-২০২১ ইং তারিখে দু-দফায় ভিজিডি মহিলারা উক্ত চাউল গ্রহন করেন নাই।

তৃতীয় দফায় অদ্য ০৮-০৪-২০২১ ইং তারিখে ট্যাগ অফিসারের উপস্থিতিতে সরকার কর্তৃক প্রেরিত ৯৫ জনের ৯৫ বস্তা চাউল, ০৪ নং ওয়ার্ড সদস্য মোঃ আব্দুল গনী রিসিভ করেন এবং ০৫ নং ওয়ার্ড সদস্য মোঃ মাসুদ রানা ,০৬ নং ওয়ার্ড সদস্য নুহুনবী, ০৭ নং ওয়ার্ড সদস্য মোঃ ফজলুল হক ও ০৮ নং ওয়ার্ড সদস্য আঃ লতিফ এবং ০২ নং ওয়ার্ড সদস্য মোঃ আলী হোসেন ও ০৯ নং ওয়ার্ড সদস্য মোঃ আঃ রউফ স্বশরীরে উপস্থিত থেকে উক্ত চাউল বিতরণ শুরু করেন।

তৃতীয় দফায় অনেক দুস্থ অসহায় ভিজিডি কার্ডধারী মহিলাগন করোনাকালীন সময়ে দূরদূরান্ত হতে ইউপি কার্যালয়ে আসতে না পারাই যারা ভ্যান যোগে এসেছেন তাদের ভ্যানে পার্শ্ববর্তী কার্ডধারীদের চাউল পৌছে দেওয়ার লক্ষ্যে সংশ্লিষ্ট ০৭ ও ০৮ নং ওয়ার্ডের ইউপি সদস্যগন ভ্যানে চাউল পাঠানোর ব্যাবস্থা করেন এবং প্রত্যেকে কার্ডধারীর চাউল প্রাপ্তি নিশ্চিত করেন।

চাউল বিতরনের সময়ে আমি ও আমার ইউনিয়ন পরিষদের সচিব উপ-পরিচালক স্থানীয় সরকার মেহেরপুর মহাদয়ের সাথে এলজিএসপি-৩ প্রকল্পের কাজ পরিদর্শনে ব্যাস্ত ছিলাম। একারনে উক্ত চাউল বিতরনের সময় আমি উপস্থিত ছিলাম না। বিধায় আমার কোন রকম অনিয়ম বা দূর্নীতি করার কোন প্রশ্নই আসেনা। আমার রাজনৈতিক প্রতিপক্ষ স্বশরীরে উপস্থিত হয়ে সম্পূর্ন অন্যায়ভাবে রাজনৈতিক কুমতলোভ চরিত্রার্ত করার লক্ষ্যে উক্ত সংবাদ প্রচার করিয়াছে।

আমি মিথ্যা অপপ্রচার কারীদের প্রতি চ্যালেঞ্জ করে অত্র সাথে ভিজিডি চাউল রিসিভের কপি এবং অত্র ষোলটাকা ইউনিয়ন পরিষদের ভিজিডির তালিকা প্রদান করিলাম । ভিজিডি কার্ডধারীদের চাউল প্রাপ্তির ক্ষেত্রে কোন অনিয়ম হলে কার্ডধারীদের বাড়ি বাড়ি গিয়ে তদন্ত করার জন্য সকলকে অনুরোধ করিলাম এবং মিথ্যা বানুয়াট সংবাদ প্রচার হইতে বিরত থাকার জন্য সকলকে অনুরোধ করিলাম।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন