fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

পুষ্পিতাকে নিয়ে ঈদে আসছে লুৎফর হাসানের বৃষ্টির রেলগাড়ি!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : রবিবার, ৯ মে, ২০২১

ঈদুল ফিতরে আসছে লুৎফর হাসান ও নুজহান সাবিহা পুষ্পিতার “বৃষ্টির রেলগাড়ি”। সম্প্রতি বেশ ক’টি গানে জুটি বেঁধেছেন ‘ঘুড়ি’ খ্যাত শিল্পী লুৎফর হাসান ও ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন নুজহাত সাবিহা পুষ্পিতা। ‘বৃষ্টির রেলগাড়ি’তে এ-জুটির প্রথম যাত্রা। গানটি মুক্তি পাবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

শিল্পী লুৎফর হাসানের কথা ও সুর এবং জনের সংগীতায়জনে ইতোমধ্যে গানের অডিও-ভিডিও সম্পন্ন। আল মাসুদের পরিচালনায় গানের সাথে অভিনয় করেছে পুষ্পিতা ও অন্তু, আছেন লুৎফর হাসানও।

ঈদে আসছে বৃষ্টির রেলগাড়ি

পুষ্পিতা বলেন, গানের কথা, সুর, সংগীত সবই এত ভালো যা আমার জন্য আশীর্বাদের মতো। গানটি গেয়ে আমি খুব আনন্দিত।

লুৎফর হাসান বলেন, বরাবরই আমি প্রতিশ্রুতিশীলদের মধ্যে যারা বেশ মেধাবী, তাদের নিয়ে কাজ করতে পছন্দ করি। সেই জায়গা থেকে পুষ্পিতার কণ্ঠ আমায় টানে। ফলে একসাথে অনেকগুলো কাজ করার পরিকল্পনা নিয়ে মাঠে নেমেছি। যার শুরুটা হচ্ছে এই গানটি দিয়ে। আশা করি কাজটি ভালো লাগবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ঈদ আয়োজনে ১৩ মে ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে গানটির ভিডিও। পাশাপাশি শুনতে পাওয়া যাবে একাধিক মাধ্যমে।

মামুন অর রশিদ বিজন / দৈনিক দেশান্তর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন