fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ১৪৪ ধারা ভঙ্গ লুটপাট

                                           
প্রকাশ : বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

পাবনা প্রতিনিধিঃ পাবনা ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা গ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে এক বৃদ্ধার দোকান ঘর দফায় দফায় ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনার ভাংচুরের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে।

গত সোমবার (২৪ জানুয়ারি) রাতে বিষয়টি লিখিত আকারে ভাঙ্গুড়া থানায় অভিযোগ দায়ের করলে গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে আবারো ভাংচুর করে অভিযুক্তরা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে উপজেলার অষ্টমনিষা মাছ বাজার সংলগ্ন মোঃ হাবিবুর রহমানের বসতবাড়িতে ১৪৪ ধারা জারিকৃত জমিতে আইন ভঙ্গ করে প্রতিপক্ষ গ্রুপের লোকেরা হঠাৎ নালিশী দাগের বেস কয়েকটি গাছ কেটে ফেলে এবং হামলা চালিয়ে ইটের ওয়ালের তৈরী একটি দোকান ঘর ভাংচুর করে আনুমানিক ৫০,০০০ (পঞ্চাশ হাজার) টাকার জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। বিবাদীরা সব সময় প্রকাশ্যে ভয়-ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদান করছে।

এ ঘটনায় ৫ জনকে আসামি করা হয়েছে। বিবাদীরা হলেন, মোঃ ওয়ারেজ আলী, মোঃ তারেক হোসেন, মোঃ জাকের আলী, মোঃ জহুরুল ইসলাম ও শ্রী নরেশ সূত্রধর। এর মধ্যে অভিযুক্ত তারেক হোসেন হাতুড়ি দিয়ে দোকানের ওয়াল ভাংচুর করছে যা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে।

ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান ঘটনার সতত্য নিশ্চিত করে জানান, এই বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন