fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

পরকীয়ায় করায় নিজ স্ত্রীর ‘বিশেষ অঙ্গ’ সেলাই করে দিলেন স্বামী!

                                           
প্রকাশ : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ বিয়েবহির্ভূত সম্পর্কে স্ত্রী জড়িয়ে পড়েছেন শুধুমাত্র এমন সন্দেহ থেকে স্ত্রীর ‘বিশেষ অঙ্গ’ অ্যালুমুনিয়ামের তার দিয়ে সেলাই করে দিলেন স্বামী। ভারতের উত্তর প্রদেশের রামপুর জেলার মিলাক এলাকায় এ ঘটনা ঘটেছে। তদন্তে নেমে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বছর দু’য়েক আগে ওই তরুণীর বিয়ে হয়েছিল পেশায় ট্রাক ড্রাইভার ওই যুবকের সঙ্গে। একটি সন্তান হলেও জন্মের সময়ই সে মারা যায়। স্ত্রী অন্য কারও সঙ্গে বিয়েবহির্ভূত যৌন সম্পর্কে লিপ্ত বলে বেশ কিছুদিন ধরেই সন্দেহ করতে শুরু করেন ওই যুবক।

এর জের ধরেই তাকে মারধরও করতেন বলে অভিযোগ স্ত্রীর। এরপর ওই যুবক তার স্ত্রীর বিশ্বাসযোগ্যতার পরীক্ষা নিতে চান। বাধ্য হয়ে স্ত্রীও রাজি হয়ে যান। তার পরেই হাত-পা বেঁধে তাঁর বিশেষ অঙ্গ সেলাই করে পালিয়ে যান বলে অভিযোগ।

পরে স্ত্রী পাশের গ্রামে বাবার বাড়ি খবর পাঠান। তার মা গিয়ে রক্তাক্ত অবস্থায় মেয়েকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। রামপুর জেলা হাসপাতালে বছর চব্বিশের ওই নারীর ‘মেডিক্যাল টেস্ট’ করিয়েছে পুলিশ। চিকিৎসকরাও সেলাই করার কথা নিশ্চিত করেছেন।

পুলিশের কাছে ওই নারী বলেছেন, ‘মাঝে মধ্যেই কোনও কারণ ছাড়াই স্বামী আমাকে মারধর করতেন। সন্দেহ করতেন, অন্য কারও সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। আমাকে বিশ্বাসযোগ্যতার প্রমাণ দিতে বলেন তিনি। কিন্তু আমি স্বপ্নেও ভাবিনি, এই রকম ভয়ঙ্কর কাজ তিনি করতে পারেন।’

পুলিশ জানিয়েছে, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন