fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

পটুয়াখালীর গলাচিপায় জমি নিয়ে বিরোধ, চা দোকানীকে পিটিয়ে হত্যা

                                           
মোহাম্মদ মুনতাসীর মামুন
প্রকাশ : শুক্রবার, ২৫ জুন, ২০২১

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের হামলায় রুহুল আমিন মীর (৪৫) নামের এক চা দোকানির মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার ডাকুয়া ইউনিয়নের ব্রিজ বাজারে। রুহুল আমিন ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের খালেক মীরের ছেলে।

এলাকাবাসী জানায়,ডাকুয়া ইউনিয়নের পাড় ডাকুয়া গ্রামের জসিম মীরের ছেলে মিরাজ মীরের (২২) নেতৃত্বে ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসী লোহার রড দিয়ে রুহুল আমিন ও তার ভাইয়ের ছেলে মাইন উদ্দিনের ওপর অতর্কিত হামলা চালায়। এতে রুহুল আমিন গুরুতর আহত হলে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, রুহুল আমিনের অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বরিশাল যাবার পথে লেবুখালী নামক স্থানে রুহুল আমিনের মৃত্যু হয়।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফারজানা ইসলাম স্বর্না জানান, আহত রুহুল আমিনের মাথায় লোহার রড অথবা ভারি কোন বস্তু দিয়ে আঘাত করার ফলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতিকুল ইসলাম জানান, রুহুল আমিন মীরের মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষনিক আমি ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছেছি। অধিকতর তদন্ত না করে এ মুহুর্তে কোন মন্তব্য করা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন