fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

পটুয়াখালীর গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

                                           
মোহাম্মদ মুনতাসীর মামুন
প্রকাশ : বুধবার, ৪ আগস্ট, ২০২১

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় ডিবি পুলিশ ও থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী ডিবি পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পানপট্টি ইউনিয়নের তুলাতলী গ্রামের রূপ গাজী বাড়ির সামনের চায়ের দোকান থেকে ইব্রাহিম প্যাদা (২৪) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ৩০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।গ্রেফতার ইব্রাহিম ওই গ্রামের মৃত মোসলেম প্যাদার ছেলে। পরে ডিবি পুলিশ সংশিস্নষ্ট ধারায় মামলা দিয়ে তাকে মঙ্গলবার গলাচিপা থানায় হস্তান্তর করে।

এদিকে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কলাগাছিয়া বাজারের ধরান্দি ব্রীজের দক্ষিণ পাশে বাবুল বিশ্বাসের চায়ের দোকান থেকে জুলিয়াস হাওলাদার (২০),রাসেল সরদার (১৯) ও তানভীর (২০) নামে তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার জুলিয়াস আবুল কালাম হাওলাদারের ছেলে, রাসেল গনি সরদারের ছেলে ও তানভীর সিদ্দিক মাষ্টারের ছেলে।তাদের সকলের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার ভূরিয়া গ্রামে।

মঙ্গলবার রাতে সংশিস্নষ্ট ধারায় তাদের বিরম্নদ্ধে গলাচিপা থানায় মামলা রম্নজু করা হয়েছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযান চালিয়ে পটুয়াখালী ডিবি পুলিশ এক ইয়াবা ব্যবসায়ী ও গলাচিপা থানা পুলিশ তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা রুজু করা হয়েছে।
বুধবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন