fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

পটুয়াখালীর গলাচিপায় ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৪

                                           
মোহাম্মদ মুনতাসীর মামুন
প্রকাশ : বুধবার, ৪ আগস্ট, ২০২১

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় ডিবি পুলিশ ও থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী ডিবি পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পানপট্টি ইউনিয়নের তুলাতলী গ্রামের রূপ গাজী বাড়ির সামনের চায়ের দোকান থেকে ইব্রাহিম প্যাদা (২৪) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ৩০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।গ্রেফতার ইব্রাহিম ওই গ্রামের মৃত মোসলেম প্যাদার ছেলে। পরে ডিবি পুলিশ সংশিস্নষ্ট ধারায় মামলা দিয়ে তাকে মঙ্গলবার গলাচিপা থানায় হস্তান্তর করে।

এদিকে, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কলাগাছিয়া বাজারের ধরান্দি ব্রীজের দক্ষিণ পাশে বাবুল বিশ্বাসের চায়ের দোকান থেকে জুলিয়াস হাওলাদার (২০),রাসেল সরদার (১৯) ও তানভীর (২০) নামে তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার জুলিয়াস আবুল কালাম হাওলাদারের ছেলে, রাসেল গনি সরদারের ছেলে ও তানভীর সিদ্দিক মাষ্টারের ছেলে।তাদের সকলের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার ভূরিয়া গ্রামে।

মঙ্গলবার রাতে সংশিস্নষ্ট ধারায় তাদের বিরম্নদ্ধে গলাচিপা থানায় মামলা রম্নজু করা হয়েছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, অভিযান চালিয়ে পটুয়াখালী ডিবি পুলিশ এক ইয়াবা ব্যবসায়ী ও গলাচিপা থানা পুলিশ তিন গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা রুজু করা হয়েছে।
বুধবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন