fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

পঞ্চগড়ে দুটি উপজেলার তিনটি ইউনিয়নে নৌকার চেয়ারম‍্যান প্রার্থী জয়ী

                                           
মোঃএনামুল হক
প্রকাশ : বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২

পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ ৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড়ের বোদা ১ টি ও দেবীগঞ্জ উপজেলা ২ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে তিনটিতেই আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীরা জয়ী হয়েছেন।
সোমবার (৩১ জানুয়ারি) রাতে দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাচন অফিসার এরশাদুল হক মিয়া দুই ইউনিয়নের এবং বোদা উপজেলা পরিষদ হলরুমে রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল ইমরান একটি ইউনিয়নের বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন।
তিন ইউপির মধ্যে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা সদর ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আশরাফুল আলম এমু (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৭২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরিদ আহমেদ (টেবিল ফ্যান) প্রতিকে ২ হাজার ১৫১ ভোট পেয়েছেন।
একই উপজেলার দেবীডুবা ইউনিয়ন পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী পরেশ চন্দ্র রায় প্রধান (নৌকা) প্রতীক নিয়ে ৪ হাজার ৬৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতস্ত্র প্রার্থী ফরিদ হাসান (চশমা) প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৪৫৯ ভোট। এদিকে বোদা উপজেলার ঝলই শালশিরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী আবুল হোসেন (নৌকা) প্রতীক নিয়ে ৫ হাজার ১০৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম  স্বতন্ত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনিরুজ্জামান তানু (মোটর সাইকেল) প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৯০ ভোট ।
সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন