fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

পঞ্চগড়ে ছাত্রলীগের শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন

                                           
এনামুল হক/পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

উত্তরবঙ্গের শীত পীড়িত বিভিন্ন জেলায় একটু উষ্ণতার ছোয়া দিতে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে শীতবস্ত্র এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজকে বাংলাদেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে তিন শতাধিক মানুষের মাঝে কম্বল এবং করোনা ভাইরাস সংক্রমন রোধে স্বাস্থ্য সুরক্ষায় ১,০০০ সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয় ।
প্রচন্ড দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে পঞ্চগড় জেলার শিল্পকলা একাডেমীতে বিকেল ৩ ঘটিকায় পূর্বঘোষিত এই কর্মসূচি আয়োজন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উক্ত কর্মসূচির সার্বিক তত্ত্বাবধায়ক বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি সালমান প্রধান শাওন,আসাদুজ্জামান সোহেল, তথ্য ও গবেষণা সম্পাদক পল্লব বর্মন,স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পুতুল চন্দ্র রায়।উক্ত কর্মসূচীতে সভাপতিত্ব করেন পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আবু নোমান হাসান এবং সঞ্চালনা করেন পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্লাবন পাটোয়ারী।
এসময়ে সালমান প্রধান শাওন বলেন,”মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ এগিয়ে যাচ্ছে,আজ পঞ্চগড়েও উন্নয়নের জোয়ার বইছে।আজকে আপনাদের দেয়া এ সামান্য কম্বল মনে করবেন শেখ হাসিনার পক্ষ থেকে ভালবাসার উপহার।
উক্ত কর্মসূচির সার্বিক তত্ত্বাবধায়ক ইমরান জমাদ্দার বলেন,” মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন মিশন বাস্তবায়নে জয়-লেখকের নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ তার ঐতিহ্যের ধারাবাহিকতায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।বাংলাদেশ ছাত্রলীগের এই কর্মসূচি গত ১২ জানুয়ারী থেকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রত্যক্ষ নির্দেশনায় সারা দেশব্যাপী পরিচালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আগামীকাল ৫ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও, ৬ ফেব্রুয়ারি রংপুর, ৭ ফেব্রুয়ারি কুড়িগ্রামে এই কর্মসূচির আয়োজন করা হবে”
সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন