fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

ন‌ওগাঁ সদর এবং নিয়ামতপুর উপজেলা বিশেষ লকডাউন ঘোষণা

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : বুধবার, ২ জুন, ২০২১

ন‌ওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁয় পৃথিবীকে নিস্তব্ধ করা করোনা ভাইরাস সংক্রমণ বেড়ে যাওয়ায় এক সপ্তাহের বিশেষ লকডাউন ঘোষণা করা হয়েছে। বুধবার (২ জুন) দুপুরে জেলা প্রশাসক হারুন অর রশীদ সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

বুধবার (৩ জুন) দিনগত রাত ১২টা ১মিনিট থেকে এই বিশেষ লকডাউন কার্যকর হবে। এই লকডাউন চলবে আগামী ৯ জুন রাত ১২টা পর্যন্ত।

জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ আরও বলেন, গত রোববার (৩০ মে) জেলায় করোনাভাইরাস সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় মন্ত্রীপরিষদ বিভাগের এক স্মারকে এ নির্দেশনা দেয়া হয়। সেই নির্দেশনা মোতাবেক গত মঙ্গলবার (১ জুন) জেলার করোনা পরিস্থিতি মোকাবেলায় করণীয় শীর্ষক সভা অনুষ্ঠিত হয়। সভায় সিদ্ধান্তক্রমে করোনাভাইরাসের সংক্রমণ রোধকল্পে ১৫টি নির্দেশনা গ্রহণ করা হয়।

তিনি বলেন, জেলার নিয়ামতপুর উপজেলার পাশে চাঁপাইনবাবগঞ্জ জেলা। সীমান্তবর্তী জেলা হওয়ায় সেখানে করোনা সংক্রমণের হার বেড়েছে। এ কারণে নিয়ামতপুর উপজেলায় সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে। এছাড়া জেলা শহরের সঙ্গে বাকি ১০ উপজেলায় যোগাযোগ থাকায় নওগাঁ পৌরসভাতেও সংক্রমণ বেড়েছে। এ কারণে জেলা শহরসহ অভ্যন্তরীণ ও দূরপাল্লাপর বাস চলাচল বন্ধ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন