fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

ন‌ওগাঁর পত্নীতলায় ১৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১

ন‌ওগাঁ জেলা প্রতিনিধি:

নওগাঁ পত্নীতলায় ১৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন পত্নীতলায় উপজেলার পাটিচরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাটিচরা ইউনিয়ন চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মোঃ ছবেদুল ইসলাম রনি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সোমবার (১০ মে) ইউনিয়নের ১৮০০ গরীব অসহায় পরিবারের মাঝে সেমাই, চিনি ও দুধ বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন পাটিচরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ওমর ফারুক সহ প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

মোঃ ছবেদুল ইসলাম (রনি) বলেন, করোনা ভাইরাস সারা পৃথিবীতে দ্বিতীয় ধাপে মহামারীর আকার ধারণ করেছে, এই মরণব্যাধি করোনা ভাইরাসের কবল থেকে দেশের মানুষকে রক্ষা করার জন্য সরকার লকডাউনের ঘোষণা দিয়েছেন, এর কারণ গরীব অসহায় খেটে খাওয়া মানুষগুলো পক্ষে ঈদের বাজার করা খুব কষ্টকর।

সেইজন্য আমি আমার সামর্থ অনুযায়ী তাদের পাশে দাড়ানোর চেষ্টা করছি। আমি সকলের কাছে দোয়া চাই বাঁকিটা জীবন যেন এই গরীব অসহায়দের মাঝে সূখ ও দুঃখের বন্ধু হয়ে তাদের সাথেই থাকতে পারি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন