fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নড়াইলে লকডাউন লকডাউন কার্য্যকর করতে অভিযান চালিয়েছে এসপি প্রবীর কুমার রায়

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : রবিবার, ১৩ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে লকডাউন কার্য্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। নড়াইলে করোনা প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের রুপগঞ্জ বাজানে অভিযান চালিয়েছে। শনিবার বিকেলে অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান ও পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মোঃ রিয়াজুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির প্রমূখ।

জানাগেছে, জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে করোনা প্রতিরোধে সরকারি ঘোষনা বাস্ত বায়ন এবং শতভাগ স্বাস্থ্য বিধী মেনে চলার জন্য এ অভিযান চালানো হয়। স্বাস্থ্য বিধী না মানায় পুলিশ ৪৭ জনকে আটক করেছে বলে জানাগেছে।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন, আমরা জনগনকে সচেতন করতে সাময়িকভাবে

কিছু জনগনকে আটক করে পুলিশ লাইনে রাখছি। সন্ধার পরে অবিভাবকের কাছে হস্তান্তর করা হবে মুচলেকা নিয়ে।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, সীমান্তবর্তী জেলা না হওয়া সত্ত্বেও নড়াইলে করোনার প্রকোপ দিন দিন বাড়ছে। তাই আমরা আংংশিক লকডাউন দিয়েছি। আর এটা কার্য্যকর করার জন্য আমাদের এ অভিযান শুরু হয়েছে এবং অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন