fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নড়াইলে লকডাউন লকডাউন কার্য্যকর করতে অভিযান চালিয়েছে এসপি প্রবীর কুমার রায়

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : রবিবার, ১৩ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলে লকডাউন কার্য্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। নড়াইলে করোনা প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে শহরের রুপগঞ্জ বাজানে অভিযান চালিয়েছে। শনিবার বিকেলে অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান ও পুলিশ সুপার প্রবীর কুমার রায়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মোঃ রিয়াজুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শওকত কবির প্রমূখ।

জানাগেছে, জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে করোনা প্রতিরোধে সরকারি ঘোষনা বাস্ত বায়ন এবং শতভাগ স্বাস্থ্য বিধী মেনে চলার জন্য এ অভিযান চালানো হয়। স্বাস্থ্য বিধী না মানায় পুলিশ ৪৭ জনকে আটক করেছে বলে জানাগেছে।

পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন, আমরা জনগনকে সচেতন করতে সাময়িকভাবে

কিছু জনগনকে আটক করে পুলিশ লাইনে রাখছি। সন্ধার পরে অবিভাবকের কাছে হস্তান্তর করা হবে মুচলেকা নিয়ে।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, সীমান্তবর্তী জেলা না হওয়া সত্ত্বেও নড়াইলে করোনার প্রকোপ দিন দিন বাড়ছে। তাই আমরা আংংশিক লকডাউন দিয়েছি। আর এটা কার্য্যকর করার জন্য আমাদের এ অভিযান শুরু হয়েছে এবং অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন