fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নড়াইলে র‍্যাব’র অভিযানে ৪০পিস ইয়াবাসহ গ্রেফতার ২

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : সোমবার, ৭ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে ইয়াবাসহ ২ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার সন্ধ্যার দিকে ইয়াবা বেচা-কেনার সময় র‌্যাব-৬ তাদের সদরের তুলারপুর গ্রাম থেকে হাতেনাতে গ্রেফতার করে।

র‌্যাব সূত্রে জানা গেছে, রোববার (৬ জুন ) সন্ধ্যার দিকে র‌্যাব-৬, (যশোর ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার তুলারামপুর গ্রামের কাজীবাড়ির সামনে কয়েক ব্যক্তি মাদকদ্রব্য বেচা-কেনা অবস্থায় দু’জনকে গ্রেফতার করে। তারা হলো তুলারামপুর গ্রামের নওশের মোল্যার পুত্র মঞ্জুর আলম (৩০) এবং কাশেম মোল্যার পুত্র রবিউল ইসলাম (৩২)।

এ সময় আসামীদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়। পরে তাদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় হস্তান্তর করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন