fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

নড়াইলে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ২

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : বুধবার, ৯ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলের লাহুড়িয়া এলাকা শেখ পাড়া এলাকা থেকে ৩ কেজি গাঁজাসহ একজন এবং নড়াইলের লোহাগড়া থানাধীন জয়পুর এলাকা হইতে ৫০ পিচ ইয়াবাসহ একজন কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম। বুধবার ৯ জুন রাত ১ টা ৩০ মিনিটের সময় মো: মাফুজার জমাদ্দার (৬০) কে গাঁজাসহ এবং সকাল সাড়ে ১১ টার দিকে মো: মতিয়ার রহমান (২৭) কে ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃত মো: মাফুজার জমাদ্দার উপজেলার লাহুড়িয়া গ্রামের মৃত আনছার জমাদ্দার এর ছেলে এবং আরেক আসামী মো: মতিয়ার রহমান উপজেলার জয়পুর গ্রামের আলম সরদার এর ছেলে। গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে প্রথমে লোহাগড়া উপজেলার লাহুড়িয়া শেখ পাড়া এলাকায় অভিযান চালিয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মনিরুল ইসলাম এর নেতৃত্বে এ এস আই আবুল কালাম আজাদ এবং সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় মাদক কারবারি মো: মাফুজার জমাদ্দার কে তার নিজ বসতভিটা থেকে ৩ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয় এবং একই দিনে সকালে উপজেলার জয়পুর এলাকা থেকে আরেক মাদক কারবারি মো: মতিয়ার রহমান কে ৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এস আই মনিরুল ইসলাম জানান,গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামীদের গাঁজা ও ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছি, আসামীদের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন