fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৩

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : সোমবার, ৭ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে গাঁজা ও ইয়াবা সহ তিন জনকে আটক করেছে কালিয়ায় থানা পুলিশে একটি চৌকশ টিম। গোঁপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন কালিয়া থানার ওসি তদন্ত আমানুল্লাহ আল বারি সহ পেড়লী ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম,পার্থ মজুমদার,মেহেদী হাসান, তাওহিদ সহ কালিয়া থানা পুলিশের একটি চৌকশ টিম।

এ সময় পেড়লী বাজারের শীতলাবাটি সাকিনস্থ নামক স্হান থেকে মৃত আব্বাস উদ্দিনের ছেলে গোলাম নবী (৬০) ও মৃত মন্জুর মোল্লার ছেলে বিল্লাল মোল্লার কাছ (৩৬) এর থেকে ৫০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।একই অভিযানে মৃত,তকিবর ফকিরের ছেলে আকসির ফকিরকে তার নিজ বাড়ি থেকে ১কেজি গাঁজা ও ২০পিছ ইয়াবা সহ আটক করা হয়।এ ঘটনায় কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন কালিয়া থানার ওসি তদন্ত আমানুল্লাহ আল বারি।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ কনি মিয়া বলেন, মাননীয় পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার) নির্দেশে রবিবার (৬জুন) বিকালে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান,তিনি। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন