fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

নড়াইলে ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে নিখোঁজের একদিন পর প্রান্ত নামে দেড় বছরের একটি শিশুর লাশ ডোবা থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার দুপুরে বাড়ির পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত প্রান্ত সদর উপজেলার দলজিতপুর গ্রামের মৃত্যুঞ্জয় পালের একমাত্র ছেলে।

জানা গেছে, মঙ্গলবার ৮জুন বিকালে উঠানে খেলতে খেলতে এক সময় প্রান্ত প্রস্রাব করে পরনের প্যান্ট ভিজিয়ে ফেললে শিশুটির মা সন্ধ্যা রানী সেটি পাল্টানোর জন্য ঘরে প্যান্ট আনতে যান। ঘর থেকে প্যান্ট খুঁজে নিয়ে ফিরতে একটু বিলম্ব হয়। এই সময়ের মাঝেই বাড়ির আঙ্গিনা থেকে প্রান্ত নিখোঁজ হয়ে যায়। প্যান্ট নিয়ে বাইরে এসে সন্ধ্যা রানী ছেলেকে না দেখতে পেয়ে খোঁজাখুজি শুরু করেন। পরে পাড়া প্রতিবেশিরা ফায়ার সার্ভিসকে খবর দেয়।

ফায়ার সার্ভিস বাড়ির পাশের জলাশয় ও সম্ভাব্য বিভিন্ন জায়গায় অনেক রাত পর্যন্ত খোঁজা খুজি করেও শিশুটির সন্ধান মেলেনি। পরে আজ বুধবার দুপুরে বাড়ির পাশের ডোবা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন