fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নড়াইলে করোনা পরিস্থিতির ভয়াবহ! কঠোর অবস্থানে এসপি প্রবীর কুমার রায়

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : সোমবার, ২১ জুন, ২০২১
নড়াইলে করোনা পরিস্থিতির ভয়াবহ! কঠোর অবস্থানে এসপি প্রবীর কুমার রায়

নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইল জেলায় ২০ জুন রোববার রাত ১২টা থেকে ২৭ জুন ৭ দিনের কঠোর লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপি এম (বার) সিভিল সার্জন ডা: নাছিমা আকতার, সদর হাসতালের তত্ত¡াবধায় ডা:আবদুস শাকুর, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ ফকরুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুমি মজুমদার, সদর উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম, বঙ্গবন্ধু স্কোয়াডের সমন্বয়কারী মাহাফুজুর রহমান, প্রমূখ।

এ বিষয়ে রাতেই জেলা প্রশাসক প্রজ্ঞাপন জারি করেছেন। জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, জেলায় করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় নড়াইল জেলা কমিটি সিদ্ধান্তের প্রেক্ষিতে করোনার ঝুকি মোকাবেলায় সংক্রমন রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রন ও নির্মুল) আইন ২০১৮ এর ১১(১)(২)(৩) ধারা মোতাবেক আজ রোববার ২০ রাত ১২টা থেকে ২৭ জুন পর্যন্তু কঠোর লকডাউন চলবে।

লকডাউন চলাকালে, সকল প্রকার মুদি দোকান, শপিংমল, রোস্তরা ও চায়ের দোকান বন্ধ থাকবে।এসময় কাচাবাজার, মাছ ও ফলের দোকান প্রতিদন সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্তু খোলা থাকবে। সকল প্রকার পর্যটনকেন্দ্র, রিসোর্ট, কমিউনিটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। জেলার অভ্যন্তরে অথবা আন্ত:জেলা দূর পাল্লার যানবহন বন্ধ থাকবে। এক্ষেত্রে ইজিবাইক, থ্রিহুইলারসহ সকল প্রকার যান্ত্রিক যানবহন বন্ধ থাকবে।জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া যাবে না, জরুরী ক্ষেত্রে বাইরে আসতে হলে মাস্ক পরিধান বাধ্যতামূলক। জরুরী সেবা সমূহ সরকার কর্তৃক সময়ে সময়ে জারিকৃত পরিসেবা এ আওতার বাইরে থাকবে। মন্ত্রীপরিষদ বিভাগ/সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য বিধিনিশেধ এর অন্তভূক্ত থাকবে। আইন অমান্যকারী বিরুদ্ধে কঠোর আইননানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন