fbpx

নড়াইলে আ’লীগ বিএনপির মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৫

                                           
নিউজ ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ২৫ জুন, ২০২১

উজ্জ্বল রায়/ নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় আওয়ামী লীগ বিএনপির মধ্যে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার চাচুড়ী ইউপির আমবাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে ওই গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার চাচুড়ী ইউনিয়নের আমবাড়িয়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির বর্তমান সভাপতি কাতেবার মোল্যা গ্রুপ ও কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে হামলা-মামলা, বিরোধ ও সংঘর্ষের ঘটনা ঘটে আসছে। তারই জের ধরে বুধবার সন্ধ্যা ৬টার দিকে আলমগীরের ছেলে অনিক হোসেন পাশের গ্রাম রঘুনাথপুরে যাওয়ার সময় কাতেবার গ্রুপের সমর্থকরা তাকে ধাওয়া করলে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়। প্রায় ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে নাজমুল শেখ (২৮), রিফায়েত শেখ (২৭), সোহেল শেখ (৩২), নাসিম শেখ (৩০), দিদার শেখ (২৫), শিমুল মোল্যা (৩৪), শিমুল শেখ (৩৭), হিল্লাল শেখ (৪২) ও আহাদ ভূঁইয়াসহ (৪৬) অন্তত উভয়পক্ষের ১৫ জন আহত  হন। গুরুতর আহতদের নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।বিবদমান দুটি গ্রুপের নেতাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

নড়াইলের কালিয়া থানার পরিদর্শক (অপারেশান) মো. আমানউল্লাহ বারী বলেন, ওই সংঘর্ষের ঘটনায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন