fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নড়াইলের রিফাহ্ নাঞ্জীব আনা মেডিকেল ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছেন

                                           
প্রকাশ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

২০২০-২১ শিক্ষাবর্ষের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। নড়াইল সদর উপজেলার মুসলিম সম্প্রদায়ের মেধাবী শিক্ষার্থী রিফাহ্ নানজীব আনা এবছরের মেডিকেল ভর্তি পরীক্ষায় মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

রিফাহ্ নানজীব আনা নড়াইল সরকারি বালিকা বিদ্যালয় থেকে যশোর শিক্ষা বোর্ডের অধীনে জেএসসি ও এসএসসিতে জিপিএ ৫ এবং নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ থেকে এইচএসসিতে জিপিএ ৫ পেয়েছেন।

বিষয়টির সত্যতা জানিয়েছেন তার মামা পাপ্পু ও মামী শারমিন সহ এলাকাবাসি তারা সবাই বলেন আমরা খুবই গর্ববোধ করছি।

তার বাড়ী নড়াইল সদর গ্রাম – ভওয়াখালি,পোস্ট-রতনগঞ্জ,থানা +উপজেলা-নড়াইল সদর,জেলা -নড়াইল।

তার বাবা মোঃ নজরুল ইসলাম একজন সাধারণ ব্যাবসায়ী ।

মা নার্গিস সুলতানা একজন স্কুল শিক্ষক। ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হওয়ার পর থেকেই অভিনন্দণে ভাসছেন রিফাহ্ নানজীব আনা ও তার বাবা-মাকেও অভিনন্দণ জানিয়েছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ ও শুভাকাঙ্ক্ষীরা।

মেডিকেলের ভর্তি পরীক্ষায় চান্স পেয়ে ভীষণ খুশি রিফাহ্ নানজীব আনা । তিনি বলেন, পরীক্ষা ভালো দিয়েছিলাম। ভালো ফল হবে তা জানতাম। এই ফলে আমি দারুণ খুশি। এমন ফলের পেছনে মা-বাবা সহ শিক্ষকদের অবদান সবচেয়ে বেশি। একজন ভালো ডাক্তার সমাজ ও দেশের অনেক কল্যাণ করতে পারে। আমি চিকিৎসক হয়ে দেশের জন্য, আর্তমানবতার জন্য কাজ করতে চাই।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন