fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নড়াইলের রিফাহ্ নাঞ্জীব আনা মেডিকেল ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছেন

                                           
প্রকাশ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

২০২০-২১ শিক্ষাবর্ষের সরকারি ও বেসরকারি মেডিকেল কলেজের এমবিবিএস ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। নড়াইল সদর উপজেলার মুসলিম সম্প্রদায়ের মেধাবী শিক্ষার্থী রিফাহ্ নানজীব আনা এবছরের মেডিকেল ভর্তি পরীক্ষায় মেডিকেল কলেজে চান্স পেয়েছেন।

রিফাহ্ নানজীব আনা নড়াইল সরকারি বালিকা বিদ্যালয় থেকে যশোর শিক্ষা বোর্ডের অধীনে জেএসসি ও এসএসসিতে জিপিএ ৫ এবং নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ থেকে এইচএসসিতে জিপিএ ৫ পেয়েছেন।

বিষয়টির সত্যতা জানিয়েছেন তার মামা পাপ্পু ও মামী শারমিন সহ এলাকাবাসি তারা সবাই বলেন আমরা খুবই গর্ববোধ করছি।

তার বাড়ী নড়াইল সদর গ্রাম – ভওয়াখালি,পোস্ট-রতনগঞ্জ,থানা +উপজেলা-নড়াইল সদর,জেলা -নড়াইল।

তার বাবা মোঃ নজরুল ইসলাম একজন সাধারণ ব্যাবসায়ী ।

মা নার্গিস সুলতানা একজন স্কুল শিক্ষক। ভর্তি পরীক্ষার ফল প্রকাশ হওয়ার পর থেকেই অভিনন্দণে ভাসছেন রিফাহ্ নানজীব আনা ও তার বাবা-মাকেও অভিনন্দণ জানিয়েছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ ও শুভাকাঙ্ক্ষীরা।

মেডিকেলের ভর্তি পরীক্ষায় চান্স পেয়ে ভীষণ খুশি রিফাহ্ নানজীব আনা । তিনি বলেন, পরীক্ষা ভালো দিয়েছিলাম। ভালো ফল হবে তা জানতাম। এই ফলে আমি দারুণ খুশি। এমন ফলের পেছনে মা-বাবা সহ শিক্ষকদের অবদান সবচেয়ে বেশি। একজন ভালো ডাক্তার সমাজ ও দেশের অনেক কল্যাণ করতে পারে। আমি চিকিৎসক হয়ে দেশের জন্য, আর্তমানবতার জন্য কাজ করতে চাই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন