fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নড়াইলের পল্লীতে বিষ দিয়ে মাছ নিধন

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : সোমবার, ২১ জুন, ২০২১
নড়াইলের পল্লীতে বিষ দিয়ে মাছ নিধন

নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের নলদী ইউনিয়নে চরবালিদিয়া গ্রামে পূর্ব শত্রুতার জেরে বিষ দিয়ে ২০ লক্ষাধিক টাকার মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায় যে, মৃত মুন্সি শামসুর রহমানের ছেলে মোঃ ইমরুলমুন্সি(৩৫) নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চরবালিদিয়া মৌজার নিজ গ্রামে ৩ একর জমিতে ৩ টি মাছের ঘের করে প্রায় ১৩ লক্ষ টাকা ব্যয় করে। এবং ৭ লক্ষ টাকার রুই, কাতলা, সিলভার কাপ, গ্লাস কাপ, পোনাসহ বিভিন্ন প্রজাতির মাছ ছাড়েন।

পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের আকমল মুন্সিসহ তার (৬৫) ছেলে আকিদুল মুন্সি (৩২), মো ইকলিম রেজা( ৪৫),মো জামাল হোসেম উভয় পিং নবির হোসেন, মো মিন্টু( ৩২)মোল্লা পিং মোকতার হোসেন, শিমুল হোসেন(৩৫)পিং মুরাদ হোসেন পাখি, কুবাদ হোসেন( ৪০)পিং মোতিয়ার, মো মুরাদ হোসেন পাখি (৬৫)পিং মৃত রফি উদ্দিন। এদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল তারই সূত্র ধরে দিবাগত আনুমানিক রাত ১০ টার সময় আমার ৩টি ঘেরে বিষ প্রয়োগ করে ৭ লক্ষাধিক টাকার মাছ নিধন করে। এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন , অভিযোগ পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে । তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন