fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নড়াইলের পল্লীতে বিষ দিয়ে মাছ নিধন

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : সোমবার, ২১ জুন, ২০২১
নড়াইলের পল্লীতে বিষ দিয়ে মাছ নিধন

নড়াইল জেলা প্রতিনিধিঃ

নড়াইলের নলদী ইউনিয়নে চরবালিদিয়া গ্রামে পূর্ব শত্রুতার জেরে বিষ দিয়ে ২০ লক্ষাধিক টাকার মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা যায় যে, মৃত মুন্সি শামসুর রহমানের ছেলে মোঃ ইমরুলমুন্সি(৩৫) নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের চরবালিদিয়া মৌজার নিজ গ্রামে ৩ একর জমিতে ৩ টি মাছের ঘের করে প্রায় ১৩ লক্ষ টাকা ব্যয় করে। এবং ৭ লক্ষ টাকার রুই, কাতলা, সিলভার কাপ, গ্লাস কাপ, পোনাসহ বিভিন্ন প্রজাতির মাছ ছাড়েন।

পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের আকমল মুন্সিসহ তার (৬৫) ছেলে আকিদুল মুন্সি (৩২), মো ইকলিম রেজা( ৪৫),মো জামাল হোসেম উভয় পিং নবির হোসেন, মো মিন্টু( ৩২)মোল্লা পিং মোকতার হোসেন, শিমুল হোসেন(৩৫)পিং মুরাদ হোসেন পাখি, কুবাদ হোসেন( ৪০)পিং মোতিয়ার, মো মুরাদ হোসেন পাখি (৬৫)পিং মৃত রফি উদ্দিন। এদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল তারই সূত্র ধরে দিবাগত আনুমানিক রাত ১০ টার সময় আমার ৩টি ঘেরে বিষ প্রয়োগ করে ৭ লক্ষাধিক টাকার মাছ নিধন করে। এ বিষয়ে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বলেন , অভিযোগ পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করা হয়েছে । তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন