fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

নড়াইলের পল্লীতে পানিতে ডুবে দুই জনের মৃত্যু

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে পানিতে ডুবে দুই স্থানে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে এবং অন্যস্থানে পানিতে ডুবে একজন নিখোঁজ রয়েছেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুপুর থেকে নিখোঁজের উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কুমড়ি পশ্চিমপাড়ায় আজম মোল্যার মেয়ে আদিবা খানম (৩) বিকালে বাড়ির পার্শ্বে পুকুরপাড়ে খেলতে গিয়ে পানিতে পড়ে যায়। এ সময় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া নড়াইলের লোহাগড়া পৌরসভার কলেজ পাড়ায় দাউদ সরদারের ছেলে টিপু সরদার (৪০) দুপুরে বাড়ির পার্শ্বে একটি পুকুরে গোসল করতে যান। সেখান থেকে দীর্ঘসময় পার হলেও তিনি বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজনের সন্দেহ হয়।

একপর্যায়ে স্থানীয়রা ওই পুকুরের পানিতে নেমে তাকে খোঁজাখুঁজি করে মৃত অবস্থায় পুকুর থেকে তার লাশ উদ্ধার করে। এদিকে উপজেলার জয়পুর ইউনিয়নের আমডাঙ্গা এলাকায় মধুমতি নদীতে দুপুরে খেপলা জাল নিয়ে মাছ ধরতে গিয়ে চাচই-ধানাইড় গ্রামের মোবারক মোল্যার ছেলে ওহাব মোল্যা (৬০) পানিতে পড়ে নিখোঁজ হন। এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালায়।

নড়াইলের লোহাগড়া ফায়ার স্টেশন অফিসার মাসুদ রানা জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। নড়াইলের লোহাগড়া থানার ওসি আবু হেনা মিলন জানান, সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত নিখোঁজের কোনো সন্ধান পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন