fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নৌকার ভোট করায় সাসপেন্ড, দীর্ঘ ৫ বছর পর জামিরুল ইসলাম টিক্কার স্বপদে যোগদান

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১

মেহেরপুরের গাংনী পৌরসভার উচ্চমান সহকারী জামিরুল ইসলাম টিক্কা বিশ্বাস ২০১৫ সালের গাংনী পৌরসভা সাধারণ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনে অংশ নেওয়ায় বিজয়ী সতন্ত্র মেয়র তাকে স্বপদ হতে সাসপেন্ড করেন।

আজ বুধবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় দীর্ঘ ৫ বছর পর নবনির্বাচিত মেয়র আহম্মেদ আলী জামিরুল ইসলাম টিক্কা বিশ্বাস’র চাকরির স্থগিত পত্র তুলে নিয়ে স্বপদে যোগদান করার অনুমতি প্রদান করেন।

নৌকার ভোট করায় সাসপেন্ড

জামিরুল ইসলাম টিক্কা বিশ্বাস জানান, গত ২০১৫ সালের ৩০ শে ডিসেম্বর আওয়ামীলীগ নৌকা মননীত প্রার্থী আহম্মেদ আলীর নির্বাচন করার কারণে ২০১৬ সালে সাবেক মেয়র আশরাফুল ইসলাম আমাকে রাজনৈতিক প্রতিহিংসার কারণে ষড়যন্ত্রমূলকভাবে সাসপেন্ড করেছিলেন।

তিনি আরো বলেন, গাংনী পৌরসভার নবনির্বাচিত বর্তমান মেয়র আহম্মেদ আলী আমাকে স্বপদে বহাল রাখার সুযোগ করে দেওয়ায় আমি তার প্রতি চিরকৃতজ্ঞ থাকবো।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন