fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নোবিপ্রবিতে ভর্তিতে আর্থিক সহায়তা করলেন মেয়র

                                           
এস আহমেদ ফাহিম
প্রকাশ : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ আর্থিকভাবে সমস্যার কারণে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এর ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তির সুযোগ পাওয়ার পর ভর্তিচ্ছু শিক্ষার্থী বিবি আয়েশার ভর্তি অনিশ্চিত হয়ে পরে।

নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বিষয়টি জানার পর মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) আয়েশাকে আর্থিক সহযোগিতা করেন এবং নোবিপ্রবিতে শিক্ষা বিভাগে ভর্তি হয়েছে আয়েশা। মেয়র সহিদ উল্যাহ খান সোহেল তাকে ৭ হাজার টাকা সহযোগিতা প্রদান করেন।আর্থিক সহযোগিতা পেয়ে মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আয়েশা।

আয়েশা বলেন, আমার গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার চড়কাকড়া ইউনিয়নে।বাবা ওমানে থাকেন। আমি নোবিপ্রবি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও ইসলামি বিশ্ববিদ্যালয়ে আবেদন করি। জগ্ননাথ বিশ্ববিদ্যালয়ে ২৫৪৩ সিরিয়ালে পরিসংখ্যান আসে,ইসলামি বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় অনুষদে ১৪৮৫ সিরিয়াল আসে।

নিজ জেলার বিশ্ববিদ্যালয় নোবিপ্রবিতে
ডি ইউনিটে কমার্স থেকে ২৫৭ পজিশন আসে।আর্থিকভাবে সমস্যার কারণে নোবিপ্রবিতে ভর্তির সুযোগ পাওয়ার পর ভর্তি অনিশ্চিত হয়ে পরে। পরবর্তীতে আমার স্কুল শিক্ষক বিষয়টি জানার পর নোবিপ্রবির ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান জিসান এর মাধ্যমে মেয়র সহিদ উল্যাহ সোহেলের সাথে যোগাযোগ করেন।পরবর্তীতে নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের আর্থিক সহযোগিতায় আমি ভর্তি হতে পেরেছি। আমি ওনার প্রতি কৃতজ্ঞ। নিজ জেলার বিশ্ববিদ্যালয় নোবিপ্রবিতে ভর্তি হতে পেরে আমি খুব আনন্দিত। আমার পাবলিকিয়ান হওয়ার ইচ্ছা ছিলো অনেকদিন ধরেই। অবশেষে তা পূরণ হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন