fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নোবিপ্রবিতে ভর্তিতে আর্থিক সহায়তা করলেন মেয়র

                                           
এস আহমেদ ফাহিম
প্রকাশ : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ আর্থিকভাবে সমস্যার কারণে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এর ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তির সুযোগ পাওয়ার পর ভর্তিচ্ছু শিক্ষার্থী বিবি আয়েশার ভর্তি অনিশ্চিত হয়ে পরে।

নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বিষয়টি জানার পর মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) আয়েশাকে আর্থিক সহযোগিতা করেন এবং নোবিপ্রবিতে শিক্ষা বিভাগে ভর্তি হয়েছে আয়েশা। মেয়র সহিদ উল্যাহ খান সোহেল তাকে ৭ হাজার টাকা সহযোগিতা প্রদান করেন।আর্থিক সহযোগিতা পেয়ে মেয়রের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আয়েশা।

আয়েশা বলেন, আমার গ্রামের বাড়ি নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার চড়কাকড়া ইউনিয়নে।বাবা ওমানে থাকেন। আমি নোবিপ্রবি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও ইসলামি বিশ্ববিদ্যালয়ে আবেদন করি। জগ্ননাথ বিশ্ববিদ্যালয়ে ২৫৪৩ সিরিয়ালে পরিসংখ্যান আসে,ইসলামি বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় অনুষদে ১৪৮৫ সিরিয়াল আসে।

নিজ জেলার বিশ্ববিদ্যালয় নোবিপ্রবিতে
ডি ইউনিটে কমার্স থেকে ২৫৭ পজিশন আসে।আর্থিকভাবে সমস্যার কারণে নোবিপ্রবিতে ভর্তির সুযোগ পাওয়ার পর ভর্তি অনিশ্চিত হয়ে পরে। পরবর্তীতে আমার স্কুল শিক্ষক বিষয়টি জানার পর নোবিপ্রবির ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান জিসান এর মাধ্যমে মেয়র সহিদ উল্যাহ সোহেলের সাথে যোগাযোগ করেন।পরবর্তীতে নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের আর্থিক সহযোগিতায় আমি ভর্তি হতে পেরেছি। আমি ওনার প্রতি কৃতজ্ঞ। নিজ জেলার বিশ্ববিদ্যালয় নোবিপ্রবিতে ভর্তি হতে পেরে আমি খুব আনন্দিত। আমার পাবলিকিয়ান হওয়ার ইচ্ছা ছিলো অনেকদিন ধরেই। অবশেষে তা পূরণ হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন