fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নেত্রকোনায় নবীন লীগের সভাপতি সুইটের উদ্যোগে ইফতার বিতরণ

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

বাংলাদেশ নবীন লীগের প্রতিষ্ঠাতা ও সভাপতি লুৎফুর রহমান সুইটের উদ্যোগে নেত্রকোনায় দুস্ত ও হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করেছে নবীন লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (১৬ এপ্রিল) নেত্রকোনা কলেজ গেইট ও রেলস্টেশনে এ ইফতার বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

সারা দেশব্যাপী দুর্যোগকালীন সময় ও রমযান উপলক্ষে মাসব্যাপী নবীন লীগের ইফতার বিতরণ কর্মসূচীর ৩য় দিনে নেত্রকোনা জেলা নবীন লীগের সাংগঠনিক সম্পাদক রুমিত এর নেতৃত্বে জেলার কলেজ গেইট ও রেলস্টেশনে অবস্থানরত প্রায় দুইশত দুস্ত ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। এর আগে বৃহষ্পতিবার সিলেট জেলার কয়েকটি এতিমখানাতে ২য় দিনের ইফতার বিতরণ করেছে নবীন লীগ।

দৈনিক দেশান্তরকে নবীন লীগের সভাপতি লুৎফুর রহমান সুইট জানান, মানবতার কল্যাণে নবীন লীগ সবসময় অসহায় মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে। তারই পরিপেক্ষিতে ৩য় দিনের ইফতার বিতরণ কর্মসূচী পরিচালনা হয়েছে। এই আয়োজন রমযান মাসব্যাপী অব্যাহত থাকবে। এছাড়াও তিনি সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

মামুন অর রশিদ বিজন / দৈনিক দেশান্তর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন