fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নারী উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম “অন দ্যা ওয়ে”

                                           
প্রকাশ : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২

“নারী হোক উদ্যোক্তা”, এই মূলমন্ত্র নিয়ে কাজ করছে ” অন দ্যা ওয়ে”। নারীদের উদ্যোক্তা হিসেবে সামনে এগিয়ে যাবার পথকে সহজ করতে তৈরি হয়েছে “অন দ্যা ওয়ে” প্ল্যাটফর্ম এবং এক্ষেত্রে “অন দ্যা ওয়ে”-ই প্রথম!

নারী উদ্যোক্তাদের এই প্ল্যাটফর্মে রয়েছে নারীদের জন্য ফ্রি ট্রেনিং এর সুব্যবস্থা। খুব শীঘ্রই নারী উদ্যোক্তা এবং উদ্যোক্তা হতে আগ্রহী নারীদের জন্য ট্রেনিং অনুষ্ঠিত হবে আমেরিকার স্বনামধন্য ৬টি প্রতিষ্ঠানের সাথে যারা প্রয়োজনীয় বিভিন্ন বিষয় সম্পর্কে ট্রেনিং প্রদান করবেন।

এছাড়াও “অন দ্যা ওয়ে” প্ল্যাটফর্মটিতে নারীদের জন্য রয়েছে বিভিন্ন ধরনের IT সুযোগ সুবিধাসমূহ। IT তে পারদর্শী নারীদের জন্য রয়েছে আউটসোর্সিং-এর সুযোগ। রয়েছে বিভিন্ন ধরনের ফ্রি রেডি সফটওয়্যার, যেগুলোর সাহায্যে আপনার উদ্যোক্তা হবার পথ হতে পারে সহজ এবং ঝামেলাবিহীন। শুধুমাত্র নারী উদ্যোক্তাদের জন্য Q-Social নামে একটি সোশ্যাল মিডিয়ার কাজও শুরু করেছে “অন দ্যা ওয়ে”।

সংগঠনটির একজন সংগঠক বলেন, নারী উদ্যোক্তাদেরকে সাথে নিয়েই “অন দ্যা ওয়ে” এর এই পথচলা। আপনার সফল উদ্যোক্তা হবার পেছনের গল্পটা সুন্দর হোক “অন দ্যা ওয়ে” এর সাথে।

“অন দ্যা ওয়ে” সম্পর্কিত তথ্য জানতে ভিজিট করুন-(www.onthe-way.com)

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন