fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নাজনীন মোসাব্বেরের প্রথম বই প্রকাশিত হচ্ছে একুশে বই মেলায়

                                           
সাজেদুর আবেদীন শান্ত
প্রকাশ : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২

অমর একুশে বইমেলা-২০২২ এ নাজনীন মোসাব্বেরের লেখা প্রথম বই ‘কে বলে বুড়ো’ প্রকাশ হতে যাচ্ছে।

বইটি প্রকাশ করছে প্রকাশনা সংস্থা ‘আজব প্রকাশ’। প্রচ্ছদ করেছেন সারাজাত সৌম। মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। তবে বইমেলায় আজব প্রকাশের স্টল নম্বর ১২৩ এ এবং রকমারি থেকে সংগ্রহ করলে ২৫ শতাংশ মূল্য ছাড়ে বইটি পাবেন ১৫০ টাকায়।

নাজনীন মোসাব্বের বলেন, ‘এটি আমার প্রথম বই। এতে কবিতা ও গল্প রয়েছে। আশাকরি বইটি পড়লে ভালো লাগবে। আমি বেশি কিছু বলবো না, পাঠকই বিচার করবেন বইটির ভালো মন্দের।’

নাজনীন মোসাব্বেরের জন্ম চট্টগ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাংলা সাহিত্যে স্নাতক-স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। একইসঙ্গে ঢাকা টিচার্স ট্রেনিং কলেজ থেকে বিএড ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে তিনি ঢাকার গুলশানে থাকেন।
তিনি ইন্টারন্যাশনাল ইনার হুইল ক্লাব অব ধানমন্ডি শাখার ‘ক্লাব এডিটর’ ও শিল্প-সাহিত্যের ফেসবুক গ্রুপ ‘সৃজন’-এর সাথে যুক্ত রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন