fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নাজনীন মোসাব্বেরের প্রথম বই প্রকাশিত হচ্ছে একুশে বই মেলায়

                                           
সাজেদুর আবেদীন শান্ত
প্রকাশ : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২

অমর একুশে বইমেলা-২০২২ এ নাজনীন মোসাব্বেরের লেখা প্রথম বই ‘কে বলে বুড়ো’ প্রকাশ হতে যাচ্ছে।

বইটি প্রকাশ করছে প্রকাশনা সংস্থা ‘আজব প্রকাশ’। প্রচ্ছদ করেছেন সারাজাত সৌম। মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। তবে বইমেলায় আজব প্রকাশের স্টল নম্বর ১২৩ এ এবং রকমারি থেকে সংগ্রহ করলে ২৫ শতাংশ মূল্য ছাড়ে বইটি পাবেন ১৫০ টাকায়।

নাজনীন মোসাব্বের বলেন, ‘এটি আমার প্রথম বই। এতে কবিতা ও গল্প রয়েছে। আশাকরি বইটি পড়লে ভালো লাগবে। আমি বেশি কিছু বলবো না, পাঠকই বিচার করবেন বইটির ভালো মন্দের।’

নাজনীন মোসাব্বেরের জন্ম চট্টগ্রামে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বাংলা সাহিত্যে স্নাতক-স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। একইসঙ্গে ঢাকা টিচার্স ট্রেনিং কলেজ থেকে বিএড ডিগ্রি অর্জন করেছেন। বর্তমানে তিনি ঢাকার গুলশানে থাকেন।
তিনি ইন্টারন্যাশনাল ইনার হুইল ক্লাব অব ধানমন্ডি শাখার ‘ক্লাব এডিটর’ ও শিল্প-সাহিত্যের ফেসবুক গ্রুপ ‘সৃজন’-এর সাথে যুক্ত রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন