fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

নশিপুর ঘোষপাড়া থেকে পলিটেকনিক ইনস্টিটিউট’র ১ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার 

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : সোমবার, ২২ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর ঘোষপাড়া থেকে পলিটেকনিক ইনস্টিটিউট এর ১ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ।

নিহত ছাত্র চাঁপাইনবাবগঞ্জের নশিপুর ঘোষপাড়ার বিকাশ ঘোষ ও লক্ষ্মী ঘোষের ছেলে আকাশ ঘোষ (২০)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি অপারেশন মো. মিন্টু রহমান জানান, প্রেমের সূত্র ধরে আকাশ নিজ ঘরে ২১মার্চ রোববার রাত ১১টার দিকে রশি দিয়ে সিলিং ফ্যানের রডের সাথে ঝুলে যায়।

তিনি আরও জানান, রাত সাড়ে ১২টার দিকে এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের সঙ্গীয় ফোর্স লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়না তদন্তের পর লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলেও জানান, ওসি অপারেশন মিন্টু রহমান।

নিহত আকাশের বড় চাচা জয় কুমার জানান, বহুদিন থেকে একই এলাকার একটি মেয়ের সঙ্গে আকাশের সম্পর্ক ছিলো। আমরা পারিবারিক ভাবে বিয়ের চেষ্টা করলে মেয়ের পরিবার আকাশের সাথে বিয়ে দেবে না বলে জানিয়ে দেয়।

তিনি আরও বলেন, বিষয়টি জানার পর আকাশ সয্য করতে না পেরে গলায় দড়ি দিয়ে পরপারে চলে যায়। আকাশ পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যায়নরত ছিলো বলেও জানান জয় কুমার। এ ঘটনায় নশিপুর ঘোষপাড়া গ্রামে শোকের ছায়া নেমে এসেছে। -কপোত নবী। চাঁপাইনবাবগঞ্জ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন