fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নবীন লীগের সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে সভাপতিসহ নবীন লীগের শোক

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : শুক্রবার, ৭ মে, ২০২১

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক মোঃ রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে নবীন লীগের সভাপতি লুৎফুর রহমান সুইট ও সকল নেতাকর্মী গভীর শোক জানিয়েছে।

শুক্রবার (৭ মে) সকাল ৯ ঘটিকার দিকে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

পবিত্র মাহে রমজানের জুম্মাতুল বিদায়ের দিন নিজ গ্রাম বেদগ্রাম মাঠে জানাজার নামাজ শেষে গোপালগঞ্জ থানা পাড়া কবরস্থানে তাকে চির নিদ্রায় সমাহিত করা হয়।

সভাপতি লুৎফুর রহমান সুইট বলেন, আল্লাহ রাব্বুল আলামিন পবিত্র মাহে রমজান মাস ও শুক্রুবার জুম্মাতুল বিদায়ের উসিলায় মরহুমা কে জান্নাতুল ফেরদৌস নসিব করুন আমিন। সেসাথে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ।

উল্লেখ্য:- গোপালগঞ্জের বেদগ্রাম নিবাসী দুর্গাপুর ইউনিয়নের সাবেক মেম্বার বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ী বেদগ্রামের মরহুম আব্দুল জলিল ফকিরের স্ত্রী ছিলেন। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও পাঁচ মেয়ে সহ নাতি পুতী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন