fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

নবীন লীগের সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে সভাপতিসহ নবীন লীগের শোক

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : শুক্রবার, ৭ মে, ২০২১

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক মোঃ রুহুল কুদ্দুস শাহীনের নানীর মৃত্যুতে নবীন লীগের সভাপতি লুৎফুর রহমান সুইট ও সকল নেতাকর্মী গভীর শোক জানিয়েছে।

শুক্রবার (৭ মে) সকাল ৯ ঘটিকার দিকে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর।

পবিত্র মাহে রমজানের জুম্মাতুল বিদায়ের দিন নিজ গ্রাম বেদগ্রাম মাঠে জানাজার নামাজ শেষে গোপালগঞ্জ থানা পাড়া কবরস্থানে তাকে চির নিদ্রায় সমাহিত করা হয়।

সভাপতি লুৎফুর রহমান সুইট বলেন, আল্লাহ রাব্বুল আলামিন পবিত্র মাহে রমজান মাস ও শুক্রুবার জুম্মাতুল বিদায়ের উসিলায় মরহুমা কে জান্নাতুল ফেরদৌস নসিব করুন আমিন। সেসাথে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে বাংলাদেশ আওয়ামী নবীন লীগ।

উল্লেখ্য:- গোপালগঞ্জের বেদগ্রাম নিবাসী দুর্গাপুর ইউনিয়নের সাবেক মেম্বার বিশিষ্ট সমাজ সেবক ও স্বনামধন্য ব্যবসায়ী বেদগ্রামের মরহুম আব্দুল জলিল ফকিরের স্ত্রী ছিলেন। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও পাঁচ মেয়ে সহ নাতি পুতী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন