fbpx
সংবাদ শিরোনাম

নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক

                                           
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুতাসিম বিল্লাহ
প্রকাশ : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্বাচনে তুষার-শফিক প্যানেলের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. তুষার কান্তি সাহা সভাপতি এবং একই প্যানেলের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ড. মো. শফিকুল ইসলাম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে সকাল ১০ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত ভোট গ্রহণ এবং গণনা শেষে এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক কাজী মো. সাহীদুজ্জামান।

১৫ সদস্যের কার্যনির্বাহী পরিষদের ১৫ টি পদের জন্য মোট প্রার্থী ছিলেন ৩০ জন এবং মোট ভোটার সংখ্যা ছিল ২২২ জন যেখান থেকে ২১৯ জন ভোট প্রদান করেন।

ভোট গণনার শেষে প্রফেসর ড. তুষার কান্তি সাহা ১১৭ ভোট পেয়ে সভাপতি, নৃবিজ্ঞান বিভাগের আসিফ ইকবাল ১০৫ ভোট পেয়ে সহ সভাপতি এবং হিসাব বিজ্ঞান ও তথ্য ও পদ্ধতি বিভাগের ড. মো. শফিকুল ইসলাম ১০৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

অন্যান্য নির্বাচিত প্রার্থীরা হলেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের জনাব এ কে এম মাসুদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক পদে ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ড. মো. মাহবুবুর রহমান জনি, কোষাধ্যক্ষ ইনভাইরনমেন্টাল সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব মোঃ আলিম মিয়া, শিক্ষা ও গবেষণা সম্পাদক সংগীত বিভাগের ড. দেবাশীষ বেপারী, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের জনাব মোঃ তারিকুল ইসলাম জনি, দপ্তর ও প্রচার সম্পাদক কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব ইন্দ্রানী মন্ডল।
এছাড়াও ছয়টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন আইন ও বিচার বিভাগের মোহাম্মদ ইরফান আজিজ, নৃবিজ্ঞান বিভাগের ফিরোজ আহমেদ, নৃবিজ্ঞান বিভাগের স্বপ্না পাপুল, থিয়েটার এন্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের হীরক মুশফিক, চারুকলা বিভাগের রাশেদুর রহমান এবং হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সবুজ চন্দ্র ভৌমিক।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন