fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

নওগাঁর সাপাহার রোভার স্কাউট রেসপন্স টিমের মাস্ক বিতরণ

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

দৈনিক দেশান্তর ডেস্কঃনওগাঁর সাপাহার উপজেলার রোভার স্কাউট রেসপন্স টিমের উদ্দেগে ও উপজেলা প্রশাসনের সহায়তায় করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ রোধে সরকারের ঘোষিত ২৩-০৭-২০২১থেকে০৫-০৮-২০২১ইং পজন্ত কঠোর লকডাউন ও বিধিনিষেধ কার্যকর বা বাস্তবায়নের জন্য বাণিজ্যিক কেন্দ্র সাপাহার বাজার জিরো পয়েন্ট, হাসপাতাল রোড মাছ বাজার,সরকারী কলেজ রোড়,উপজেলা রোড,সহ ভ্যান, অটোরিকশা,সিএনজি চালক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরন ও করোনা প্রতিরোধে সচেতনা মূলক প্রচারনা করা হয়েছে।

সাপাহার সরকারী কলেজ রোভার স্কাউট গ্রুপ এবং আল-হেলাল কলেজ রোভার স্কাউট গ্রুপ বিপ্লব,রাব্বি, জাকারিয়া, মোসফিকা,রানা সদস্য রাসেল,মেহেদি, জাহিদ,আরিফ,মাসুদ, মারুফ আরো অনেকে।

সাপাহার রোভার স্কাউট রেসপন্স টিমকে ধন্যবাদ জনিয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)আব্দুল্যাহ আল মামুন বলেন করোনা ভাইরাস দ্বিতীয় প্রবাহে সংক্রমণ রোধে মাস্ক পড়া জরুরি। এটি নিশ্চত করতে ও সরকারি নিদের্শনা বাস্তবায়নে সকল শ্রেণীর পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন