fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২

ন‌ওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে এক মোটরসাইকেলে চড়ে বাড়ি ফিরছিলেন ৪ জন, তাদের কেউই আর বেঁচে নেই। পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আবু সুফিয়ান (১৮) ও আব্দুস সালাম (৩০) নামে দুজনের মৃত্যু হয়। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সজল হোসেন (৩৫) ও মিনহাজ হোসেন (২৮) নামে বাকি দুজনও মারা যায়।

নিহত আবু সুফিয়ান উপজেলার নানাইচ গ্রামের গোলজার হোসেনের ছেলে। আব্দুস সালাম একই গ্রামের মোজ্জাম্মেল হকের ছেলে, সজল হোসেন জাহানপুর গ্রামের হেলাল উদ্দীনের ছেলে এবং মিনহাজ হোসেন জুয়েল হোসেনের ছেলে। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম রাকিবুল হুদাও এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (২৩ জানুয়ারি) রাত সাড়ে ৮ টার দিকে হরিতকীডাঙ্গা বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

ধামইরহাট থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর (এসআই) সাহাজান আলী জানান, ধামইরহাট উপজেলা সদর হাট থেকে এই ৪ জন এক মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে হরিতকীডাঙ্গা বাজারে ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারায়।বাকি দুজনকে গুরুতর আহত অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় তাদেরও মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন