fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

নওগাঁর ধামইরহাটে দেশীয় মদসহ মাদকব্যবসায়ী আটক

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে ২০লিটার ৫শত গ্রাম দেশীয় তৈরী চোলাই মদসহ মো. মোরশেদুল ইসলাম (৪৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ১০টায় উপজেলার পশ্চিম ধুরইল পচাকান্তা গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে একই এলাকার পিতা আবু সালামের ছেলে।

জানা যায়, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এস, এম ফজলুল হক এর নেতৃত্বে ওইদিন জেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক ব্যবসায়ী মোরশেদুল ইসলামকে ২০লিটার ৫শত গ্রাম চোলাই মদসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার এস এম ফজলুল হক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত মাদক ব্যবসায়ী নেশাজাতীয় মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাই মদ অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন।

পরবর্তীতে ধৃত আসামীর বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন