fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

ধারাবাহিক কর্মসূচির শেষ দিনে যশোর জেলা ছাত্রলীগের সাথে ইফতার বিতরণ করেন কেন্দ্রীয় নেতা রিজওয়ান

                                           
প্রকাশ : বুধবার, ১২ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগ’র ধারাবাহিক কর্মসূচীর শেষ দিনে যশোর জেলা ছাত্রলীগের সাথে অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক যশোরের সন্তান শেখ রিজওয়ান আলী। আজ যশোর শহরের দড়াটানায় প্রায় ২০০ মানুষের মাঝে যশোর জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ইফতার বিতরণ করেন তিনি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক রিজওয়ান বলেন, গত বছর করোনা মহামারী পরিস্থিতি শুরু থেকে যেভাবে অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ ঠিক তেমনিই ২০২১ সালে ও বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ করছে। এখন এই পবিত্র মাহে রমজানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে সারাদেশ প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতা- কর্মীরা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার এবং সেহরি বিতরণ করছে।

এই ধারাবাহিকতায় কর্মসূচি শেষ দিনে আমি আজ যশোর জেলা ছাত্রলীগের উদ্যোগে নতুন নেতৃবৃন্দদের সাথে নিয়ে ইফতার বিতরণ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নির্দেশ পালনের চেষ্টা করছি এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস প্রচেষ্টা করে যাচ্ছি।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, নবগঠিত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন রিয়াদ, পৌর ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান রনি সহ জেলা ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন