fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

ধামইরহাটে মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত মহিলার লাশ 

                                           
মোঃ মুরাদুজ্জামান
প্রকাশ : শনিবার, ৮ মে, ২০২১

নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাটে আনুমানিক ৬০ বছর বয়সী এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (৮ মে) দুপুরে উপজেলা প্রাণী সম্পদ কার্যালয় সংলগ্ন একটি পুকুরের নিঁচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ওই নারীকে উপজেলার বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করতে এবং ওই পুকুরের পাশে একটি গাছের নিচে রাত্রীযাপন করতে দেখা গেছে বলে জানান স্থানীয়রা।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন জানান, এলাকাবাসী পুকুরের নিচের শুকনো স্থানে মরদেহ দেখে পুলিশকে খবর দিলে সেখান লাশ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ নওগাঁ মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন