fbpx

“দ্যা পাওয়ার” আসছে আজ!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ৪ জুন, ২০২১

বর্তমান সমাজ ব্যবস্থা তুলে ধরে প্রথম বারের মতো শর্ট ফিল্ম নিয়ে আসছে ইউটিউব চ্যানেল SAMI X। ছবির নাম ” The Power”। ছবিটির বিষয় হল “শক্তি বীরত্ব নয়” ( Power is not Heroism)।

আসিফ রেজা অমির পরিচালনায় স্বল্প দৈর্ঘ্যের ছবিটি প্রযোজনা করেছে প্রোডাকশন কোম্পানি SAMI X এবং সামি উল ইসলাম। মূল চরিত্রে অভিনয় করেছেন সামি উল ইসলাম নিজেই। এছাড়াও অভিনয়ে আছেন অর্ক চৌধুরী, রাকিব হাসান, তরিকুল ইসলাম, মোঃ রাব্বি খান, এ.এস. আকিব, মোঃ সজিব ইসলাম এবং মোঃ মমিনুল হক মমিন।

দ্যা পাওয়ার

“দ্যা পাওয়ার” এর পরিচালক আসিফ রেজা অমি জানালেন ছবিটি মুক্তি পাবে ইউটিউবে ৫ জুন রাত ৮ টায় SAMI X এর ইউটিউব চ্যানেলে। এছাড়াও ছবিটি দেখতে পাওয়া যাবে ফেসবুক পেজসহ বিভিন্ন মাধ্যমে। সামি এক্স ইউটিউব চ্যানেল লিংক- https://youtube.com/c/SAMIXyt

সিনেমাতে বর্তমান সমাজের জন্য একটি মুল্যবান বার্তা দেওয়া হয়েছে। সিনেমায় একটি ছেলের জীবন কাহিনী বর্নিত হয়েছে। তার জিবনে একটি বাধা থেকে মানুষত্ব দিয়ে কিভাবে বিজয়ী হয় সেটা দেখানো হয়েছে।

ফিটনেস জীম নিবেদিত দ্যা পাওয়ার ছবিতে ব্রান্ড পার্টনার হিসেবে আছে অনলাইন শপ Blackmoon, HM Fashion, The Smart Shop এবং ভাই বোন খেলাঘর। মিডিয়া পার্টনার দৈনিক দেশান্তর ও চ্যানেল প্রত্যয়।

প্রযোজক সামি উল ইসলাম জানান, এটা আমাদের প্রথম স্বল্প দৈর্ঘ্যের সিনেমা। আশা করি ভালো লাগবে, সিনেমার মাধ্যমে একটি সোশল মেসেজ দেওয়ার চেষ্টা করেছি। কারণ আমাদের সমাজ ব্যবস্থা পরিবর্তন একান্তই প্রয়োজনীয়। আপনাদের উৎসাহ পেলে পরবর্তীতে আরও কাজ করার ইচ্ছা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন