fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

“দ্যা পাওয়ার” আসছে আজ!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : শুক্রবার, ৪ জুন, ২০২১

বর্তমান সমাজ ব্যবস্থা তুলে ধরে প্রথম বারের মতো শর্ট ফিল্ম নিয়ে আসছে ইউটিউব চ্যানেল SAMI X। ছবির নাম ” The Power”। ছবিটির বিষয় হল “শক্তি বীরত্ব নয়” ( Power is not Heroism)।

আসিফ রেজা অমির পরিচালনায় স্বল্প দৈর্ঘ্যের ছবিটি প্রযোজনা করেছে প্রোডাকশন কোম্পানি SAMI X এবং সামি উল ইসলাম। মূল চরিত্রে অভিনয় করেছেন সামি উল ইসলাম নিজেই। এছাড়াও অভিনয়ে আছেন অর্ক চৌধুরী, রাকিব হাসান, তরিকুল ইসলাম, মোঃ রাব্বি খান, এ.এস. আকিব, মোঃ সজিব ইসলাম এবং মোঃ মমিনুল হক মমিন।

দ্যা পাওয়ার

“দ্যা পাওয়ার” এর পরিচালক আসিফ রেজা অমি জানালেন ছবিটি মুক্তি পাবে ইউটিউবে ৫ জুন রাত ৮ টায় SAMI X এর ইউটিউব চ্যানেলে। এছাড়াও ছবিটি দেখতে পাওয়া যাবে ফেসবুক পেজসহ বিভিন্ন মাধ্যমে। সামি এক্স ইউটিউব চ্যানেল লিংক- https://youtube.com/c/SAMIXyt

সিনেমাতে বর্তমান সমাজের জন্য একটি মুল্যবান বার্তা দেওয়া হয়েছে। সিনেমায় একটি ছেলের জীবন কাহিনী বর্নিত হয়েছে। তার জিবনে একটি বাধা থেকে মানুষত্ব দিয়ে কিভাবে বিজয়ী হয় সেটা দেখানো হয়েছে।

ফিটনেস জীম নিবেদিত দ্যা পাওয়ার ছবিতে ব্রান্ড পার্টনার হিসেবে আছে অনলাইন শপ Blackmoon, HM Fashion, The Smart Shop এবং ভাই বোন খেলাঘর। মিডিয়া পার্টনার দৈনিক দেশান্তর ও চ্যানেল প্রত্যয়।

প্রযোজক সামি উল ইসলাম জানান, এটা আমাদের প্রথম স্বল্প দৈর্ঘ্যের সিনেমা। আশা করি ভালো লাগবে, সিনেমার মাধ্যমে একটি সোশল মেসেজ দেওয়ার চেষ্টা করেছি। কারণ আমাদের সমাজ ব্যবস্থা পরিবর্তন একান্তই প্রয়োজনীয়। আপনাদের উৎসাহ পেলে পরবর্তীতে আরও কাজ করার ইচ্ছা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন