fbpx
সংবাদ শিরোনাম
ফল প্রকাশে অটোমেশন প্রক্রিয়ার উদ্বোধন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সংঘর্ষ: ১ জনকে হলত্যাগ ও ২ জনের ছাত্রত্ব বাতিলের সুপারিশ শার্শায় ফসলি জমির মাটি বিক্রির সিন্ডিকেট বেপরোয়া, জড়িত খোদ ইউপি সদস্যরা পাইকগাছায় ঘূর্নিঝড় রেমালের প্রভাবে নদ-নদীতে পানি বৃদ্ধি : মারাত্মক ঝুঁকিতে ২টি ভেড়িবাঁধ স্বতন্ত্র বেতনস্কেল প্রবর্তনের দাবিতে নোবিপ্রবি শিক্ষক সমিতির মানববন্ধন রাবিতে প্রথমবারের মতো ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত জবির ফিচার, কলাম অ্যান্ড কনটেন্ট রাইটার্সের নেতৃত্বে মুনতাহা-শাহরিয়ার উচ্চশিক্ষা নিয়ে রাবিতে সেমিনার অনুষ্ঠিত শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সর্বজনীন পেনশন নীতিমালা প্রত্যাহারের দাবিতে শিক্ষক সমিতির মানববন্ধন

দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচন ; গাংনীতে নৌকা পেলেন যারা

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

নিজেস্ব প্রতিবেদকঃ আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন দল। শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা প্রার্থী চূড়ান্ত করা হয়। এর মধ্যে মেহেরপুর জেলার গাংনী উপজেলার ৫ টি ইউনিয়ন রয়েছে।

গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নে মোঃ গোলজার হোসেন, সাহারবাটি ইউনিয়ন মোঃ মশিউর রহমান, মটমুড়া ইউনিয়ন মোঃ আবুল হাশেম বিশ্বাস, বামুন্দি ইউনিয়ন মোঃ ওবাইদুর রহমান ও তেঁতুলবাড়িয়া ইউনিয়নে মোঃ আব্দুল্লাহ আল মামুন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন।

উল্লেখ্য গত শনিবার থেকে বুধবার পর্যন্ত দ্বিতীয় ধাপের নির্বাচনে ৮৪৮ ইউপি নির্বাচনের দলীয় মনোনয়নপত্র বিতরণ ও জমা নেয়া হয়। এই সময়ে দলীয় মনোনয়নের জন্য আবেদন করেন ৪ হাজার ৪৫৮ জন প্রার্থী। বৃহষ্পতিবার থেকে শুরু হয় চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা।

মামুন অর রশিদ বিজন/দৈনিক দেশান্তর। 

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন