fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

দ্বিতীয়বার ভর্তির সুযোগ চেয়ে রাবি উপাচার্যকে স্মারকলিপি

                                           
মারুফ হাসান মিলু
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বার ভর্তির সুযোগ চেয়ে উপাচার্য বরাবর স্মারক লিপি দিয়েছে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

আজ বরিবার (৬ ফেব্রুয়ারী) বেলা ১২ টায় উপাচার্য বরাবর স্মারকলিপি দেয় শিক্ষার্থীরা।

এছাড়াও উপ-উপাচার্য, প্রক্টর ও ছাত্র উপদেষ্টাকেও স্মারকলিপির অনুলিপি দেয় তারা। এসময় তারা প্রক্টর ও শিক্ষক সমিতির সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে।

এবিষয়ে জানতে চাইলে ভর্তিচ্ছু শিক্ষার্থী সোহানুর রহমান বলেন, আমরা দ্বিতীয় বারের পরিক্ষা দিতে চাই। আপনারা জানেন আমাদের এই ব্যাচটি করোনার কারণে নানান জটিলতার মধ্যে পড়ে। একটা পরিকল্পনাহীন অটোপাশের মধ্যদিয়ে আমাদের রেজাল্ট কেন্দ্রীক নানানমুখী সমস্যায় পড়তে হয়। আমরা পড়াশোনার মধ্যে একটা অগোছালো প্রক্রিয়ার মধ্যে ছিলাম। যার ফলে ভর্তি পরিক্ষাতে আমাদের বেগ পেতে হয়। আমরা শিক্ষার্থীদের একটা বৃহত্তর অংশ আবার পরিক্ষায় বসতে চাই। আমরা আশা করি বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের দাবি মেনে নিবেন। আমাদের দাবি মেনে না নিলে আমরা বৃহত্তর আন্দোলনে যাবো।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন