fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

দ্বিতীয়বার ভর্তির সুযোগ চেয়ে রাবি উপাচার্যকে স্মারকলিপি

                                           
মারুফ হাসান মিলু
প্রকাশ : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২

রাবি প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় বার ভর্তির সুযোগ চেয়ে উপাচার্য বরাবর স্মারক লিপি দিয়েছে ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

আজ বরিবার (৬ ফেব্রুয়ারী) বেলা ১২ টায় উপাচার্য বরাবর স্মারকলিপি দেয় শিক্ষার্থীরা।

এছাড়াও উপ-উপাচার্য, প্রক্টর ও ছাত্র উপদেষ্টাকেও স্মারকলিপির অনুলিপি দেয় তারা। এসময় তারা প্রক্টর ও শিক্ষক সমিতির সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে।

এবিষয়ে জানতে চাইলে ভর্তিচ্ছু শিক্ষার্থী সোহানুর রহমান বলেন, আমরা দ্বিতীয় বারের পরিক্ষা দিতে চাই। আপনারা জানেন আমাদের এই ব্যাচটি করোনার কারণে নানান জটিলতার মধ্যে পড়ে। একটা পরিকল্পনাহীন অটোপাশের মধ্যদিয়ে আমাদের রেজাল্ট কেন্দ্রীক নানানমুখী সমস্যায় পড়তে হয়। আমরা পড়াশোনার মধ্যে একটা অগোছালো প্রক্রিয়ার মধ্যে ছিলাম। যার ফলে ভর্তি পরিক্ষাতে আমাদের বেগ পেতে হয়। আমরা শিক্ষার্থীদের একটা বৃহত্তর অংশ আবার পরিক্ষায় বসতে চাই। আমরা আশা করি বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের দাবি মেনে নিবেন। আমাদের দাবি মেনে না নিলে আমরা বৃহত্তর আন্দোলনে যাবো।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন