fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

দৈনিক মানবজমিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি হিসাবে নিয়ােগ পেলেন সাংবাদিক সাজু

                                           
প্রকাশ : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা থেকে প্রকাশিত দেশের প্রথম সারির কয়েক পত্রিকার অন্যতম দৈনিক মানবজমিন-এর মেহেরপুর প্রতিনিধি হিসাবে নিয়ােগ পেয়েছেন সাংবাদিক জিএস সাজু।

সাংবাদিক সাজু মেহেরপুর জেলার গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের হাড়িয়াদহ গ্রামের কৃষক দবির উদ্দীনের ছােট ছেলে।

৬ ভাই-বােনের মধ্যে সাজু সকলের ছােট। সাজু ১৯৯৭ ইং সাল থেকে বিভিন্ন পত্রিকায় কবিতা-ছড়া লেখা-লেখা শুরু করেন। পাশাপাশি নাটক লিখেন এবং তিনি সঙ্গীত অনুরাগী । এছাড়াও সাজু বিভিন্ন বেসরকারী সংস্থায় চাকরীও করেছেন । সাজু ২০০০ সালে চুয়াডাঙ্গায় থেকে প্রকাশিত দৈনিক মাথাভাঙ্গা, দৈনিক খাসখবর,বৃহত্তর কুষ্টিয়া অঞ্চলের জনপ্রিয় পত্রিকা দৈনিক আন্দােলনের বাজার পত্রিকায় সাংবাদিকতা শুরু করেন। এরপর তিনি দেশের প্রথম সারির বিভিন্ন দৈনিকে গাংনী উপজেলা প্রতিনিধি হিসাবে কাজ করে আসছিলেন।

সাজু সর্বশেষ সংবাদ সংস্থা পিবিএ,মেহেরপুর প্রতিনিধি,মেহেরপুর জেলার শীর্ষ অনলাইন মেহেরপুর নিউজে কাজ করে আসছিলেন।

১৪ সেপ্টেম্বর দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী সাক্ষরিত পরিচয়পত্র ডাকযােগে সাংবাদিক সাজুর হাতে এসে পৌঁছায়।

সাংবাদিক সাজু পত্রিকাটিতে দীর্ঘ বছর গাংনী উপজেলা প্রতিনিধি হিসাবে কর্মরত ছিলেন। তার লেখনী ও সততার কারণে পত্রিকা কর্তৃপক্ষকে আকৃষ্ট করে। যার ফলে তাকে মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়ােগ প্রদান।

এদিকে,এলাকার পরিচিত মুখ সাংবাদিক সাজু দৈনিক মানবজমিন পত্রিকায় মেহেরপুর জেলা প্রতিনিধি হিসাবে নিয়ােগ পাওয়ায় তাকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন