fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

দেশবরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুতে এস.এম হৃদয় চৌধুরীর শোক

                                           
এস এম সুমন
প্রকাশ : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের দেশবরেণ্য চলচ্চিত্র অভিনেতা এটি এম শামসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইজি গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক এস এম হৃদয় চৌধুরী।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) এক শোকবার্তায় হৃদয় চৌধুরী, বলেন যতদিন এদেশের চলচ্চিত্র থাকবে ততদিন দেশের মানুষের মনের মনিকোঠায় শ্রদ্ধা ও ভালোবাসায় বেঁচে থাকবেন। প্রয়াত অভিনেতা এ টি এম শামসুজ্জামানের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন আইজি গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান হৃদয় চৌধুরী।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা ৬ মিনিটে রাজধানীর সূত্রাপুরে অবস্থিত নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য অভিনেতা এ টি এম শামসুজ্জামান।

এর আগে গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছিল এ টি এম শামসুজ্জামানকে। তাঁর অক্সিজেন লেভেল কমে গিয়েছিল। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

১৯৬৫ সালে অভিনেতা হিসেবে চলচ্চিত্র আগমন ঘটে এ টি এম শামসুজ্জামানের। ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের নয়নমণি সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। আজও দর্শকের কাছে নন্দিত এই প্রবীণ অভিনেতা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন