fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

দিনবদলের কাগজ দৈনিক আরশীনগর পত্রিকার ২১তম প্রতিষ্ঠাতা বার্ষিকি ২০২১ উপলক্ষে আলোচনা সভা

                                           
রিংকু
প্রকাশ : বুধবার, ৩১ মার্চ, ২০২১

দিনবদলের কাগজ দৈনিক আরশিনগর পত্রিকার ২১ তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ২০২১উপলক্ষে আলোচনা সভা।

উক্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান আতা, বিশেষ অতিথি হিসাবে ছিলেন কুষ্টিয়া জেলা আইনজিবি সমিতির সভাপতি অ্যাডঃআ,স,ম আক্তারুজ্জামান মাসুম,জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক ও কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি এর সভাপতি আলহাজ্জ রাশেদুল ইসলাম বিপ্লব,

সভাপতিত্ব করেন দৈনিক আরশীনগর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আফরোজা আক্তার ডিউ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইনডেপিন্ট টিভির প্রতিনিধি মিলন উল্লাহ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজ স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষে দেশে অগ্নিকান্ড, অরাজকতা,টান্ডব,হট্রগল করছে এরা কারা? এরা স্বাধীনতা বিরোধী, পাকিস্তানির দোসর জামাত- বি এন পি হেবাজতের উপর ভোর করে বিশৃঙ্খলা করছে। এরা দেশে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করছে।বাংলাদেশ গণতন্ত্র রাষ্ট্র, এদেশে সবধর্মের লোক বসবাস করে।যার যার ধর্ম সে সে পালন করবে।

এক দেশের প্রধান মুন্ত্রি আরেক দেশে আসতেই পারে। এটাকে ইসু করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা মটেই কাম্য নয়। তাই দেশবাসীকে সচেতন হতে হবে। তিনি দৈনিক আরশীনগর পত্রিকার উত্তর উত্তর সাফল্য কামনা করেন এবং স্বাীনতার সপক্ষে বস্তুনিষ্ঠ সঠিক তথ্য তুলে ধরার আহব্বান জানান। আলোচনা শেষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি আরো জাকযমক পূর্ণ হয় ও দিন ব্যাপি বিভিন্ন খেলাধুলা,কুইজ প্রতিযোগিতা এবং পুরুষ্কার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন