fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

দিনবদলের কাগজ দৈনিক আরশীনগর পত্রিকার ২১তম প্রতিষ্ঠাতা বার্ষিকি ২০২১ উপলক্ষে আলোচনা সভা

                                           
রিংকু
প্রকাশ : বুধবার, ৩১ মার্চ, ২০২১

দিনবদলের কাগজ দৈনিক আরশিনগর পত্রিকার ২১ তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ২০২১উপলক্ষে আলোচনা সভা।

উক্ত আলোচনাসভায় প্রধান অতিথি হিসাব উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জননেতা আতাউর রহমান আতা, বিশেষ অতিথি হিসাবে ছিলেন কুষ্টিয়া জেলা আইনজিবি সমিতির সভাপতি অ্যাডঃআ,স,ম আক্তারুজ্জামান মাসুম,জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক, স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আরশীনগর পত্রিকার সম্পাদক ও কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি এর সভাপতি আলহাজ্জ রাশেদুল ইসলাম বিপ্লব,

সভাপতিত্ব করেন দৈনিক আরশীনগর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আফরোজা আক্তার ডিউ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইনডেপিন্ট টিভির প্রতিনিধি মিলন উল্লাহ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আজ স্বাধীনতার ৫০ বছর পুর্তি উপলক্ষে দেশে অগ্নিকান্ড, অরাজকতা,টান্ডব,হট্রগল করছে এরা কারা? এরা স্বাধীনতা বিরোধী, পাকিস্তানির দোসর জামাত- বি এন পি হেবাজতের উপর ভোর করে বিশৃঙ্খলা করছে। এরা দেশে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করছে।বাংলাদেশ গণতন্ত্র রাষ্ট্র, এদেশে সবধর্মের লোক বসবাস করে।যার যার ধর্ম সে সে পালন করবে।

এক দেশের প্রধান মুন্ত্রি আরেক দেশে আসতেই পারে। এটাকে ইসু করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করা মটেই কাম্য নয়। তাই দেশবাসীকে সচেতন হতে হবে। তিনি দৈনিক আরশীনগর পত্রিকার উত্তর উত্তর সাফল্য কামনা করেন এবং স্বাীনতার সপক্ষে বস্তুনিষ্ঠ সঠিক তথ্য তুলে ধরার আহব্বান জানান। আলোচনা শেষে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি আরো জাকযমক পূর্ণ হয় ও দিন ব্যাপি বিভিন্ন খেলাধুলা,কুইজ প্রতিযোগিতা এবং পুরুষ্কার বিতরনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন