fbpx
সংবাদ শিরোনাম
যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন যশোর মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা সাংবাদিক মোস্তফা খানের জন্মদিন আজ বইমেলায় মীরাক্কেল খ্যাত রাশেদের রম্য বই ‘ফিলিং চিলিং’ নোয়াখালীতে প্রসূতিসহ নবজাতকের মৃত্যুর ঘটনায় সাংবাদিকের মামলা, তদন্তে পিবিআই ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন ইবিতে শিক্ষকের পদাবনতি, শিক্ষার্থীদের মানববন্ধন। বই পড়ে জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও সমাজে অবদান রাখা সম্ভব : সিমিন হোসেন পেসার মোস্তাফিজ চট্টগ্রামে গুরুতর আহত, আইসিইউ’তে ভর্তি
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

তালা ভেঙে নৌকা চুরি; মামলায় যুবক গ্রেফতার

                                           
এইচ এম জহিরুল ইসলাম মারুফ
প্রকাশ : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টারঃ

ঝালকাঠির রাজাপুরে সাতুরিয়া গ্রামে তালা ভেঙে ডিঙ্গি নৌকা চুরির অভিযোগের মামলায় মো. আসাদুল সরদার (৪২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে পার্শ্ববর্তী কাউখালী উপজেলার পার সাতুরিয়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসাদুল সরদার ওই এলাকার মৃত কালু সরদারের ছেলে।

জানা গেছে, উপজেলার সাতুরিয়া এলাকার মো. ইউসুব মোল্লার ছেলে মো. শহীদ মোল্লার গত ১৫ মার্চ সাতুরিয়ার খাল থেকে তালা ভেঙ্গে ডিঙ্গি নৌকা চুরি হয়। ২৫ এপ্রিল রাতে নৌকা চুরির অভিযোগে শহীদ মোল্লা- আসাদুলসহ তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পরে রাতেই পুলিশ আসাদুলকে গ্রেপ্তার করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আসাদুলকে সোমবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।
#সংবাদ সগ্রহেঃ-রাজাপুর সাংবাদিক ক্লাব

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন